নিউজপলিটিক্সরাজ্য

‘তৃণমূল সরকারের বিরুদ্ধে মানুষের রাগ বেরিয়ে আসছে’, বরানগরের মিছিলে তোপ মিঠুনের

বরানগরে পার্নো মিত্র সমর্থনে রোড শো করছেন মিঠুন

×
Advertisement

বাংলায় বিধানসভা নির্বাচন ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। বাংলার প্রত্যেকটি রাজনৈতিক দল তাদের সর্বশক্তি দিয়ে প্রচারে নেমে পড়েছে। একদিকে আছে তৃণমূল কংগ্রেস। অন্যদিকে আছে ভারতীয় জনতা পার্টি। দুটি দলের নেতারা একের পর এক আক্রমণ চালাচ্ছে বিরোধীদলের নেতা নেত্রীদের উপরে। বিরোধীদলের প্রত্যেকটি ভুল ভ্রান্তি মানুষকে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়ে ভোটের বৈতরণী পার করতে চাইছে প্রত্যেকটি রাজনৈতিক দল।

Advertisement

এবারের নির্বাচন হতে চলেছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর বরানগর কেন্দ্র এবারে দুটি দলের জন্যই অন্যতম গুরুত্বপূর্ণ কেন্দ্র। বরানগরে ভারতীয় জনতা পার্টির হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন অভিনেত্রী পার্নো মিত্র। আর আজকে বরানগরে রোড শো তে দেখা গেল বর্ষীয়ান অভিনেতা তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীকে। অভিনেত্রী পার্নো মিত্র সমর্থনে তাকে প্রচার করতে দেখা গেল।

এই রোড শোতে মিঠুন চক্রবর্তী বললেন, তৃণমূল সরকারের বিরুদ্ধে মানুষের রাগ বেরিয়ে আসছে।প্রচুর বিজেপি কর্মী সমর্থক যোগ দিয়েছিলেন এই বিশাল মিছিলে। মিছিলটি শুরু হয়েছিল বরানগরের সিঁথির মোড় এলাকা থেকে। সেখান থেকে জানা যাচ্ছে এই মিছিলে প্রায় সাড়ে ৩ কিলোমিটার রাস্তা অতিক্রম করবে।

Advertisement

Related Articles

Back to top button