Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

‘নিজের অধিকারটা ছিনিয়ে নিতে জানে বাঙালি’, কেশিয়াড়ি থেকে হুংকার মিঠুন চক্রবর্তীর

আজ সরলা মূর্মুর জন্য প্রচার করতে রোড শোতে অংশগ্রহণ করেছিলেন মহাগুরু মিঠুন চক্রবর্তী 

×
Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচনের আগে রাজ্যের সমস্ত রাজনৈতিক দল পূর্ণ উদ্যমে ভোট প্রচারের উদ্দেশ্যে মাঠে নেমে পড়েছে। গেরুয়া শিবির ইতিমধ্যেই তাদের কেন্দ্রীয় নেতাদের বারংবার বাংলায় আনছে প্রচার করার জন্য। আসলে এবারের বিধানসভা নির্বাচনে বিজেপি তাদের পূর্ণ শক্তি দিয়ে মাঠে নামতে চায়। প্রায় প্রতিদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, যোগী আদিত্যনাথ বাংলায় বিজেপির প্রচার করছে। এরপর আজ বাঁকুড়ায় গেরুয়া প্রচারে ঝড় তুলতে উপস্থিত হয়েছিলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া তারকা অভিনেতা মহাগুরু মিঠুন চক্রবর্তী।

Advertisement

আজ অর্থাৎ বৃহস্পতিবার মহাগুরু মিঠুন চক্রবর্তী বাঁকুড়াতে ৩ টি ও ঝাড়গ্রামে ১ টি কর্মসূচিতে অংশগ্রহণ করেছিলেন। তিনি আজ সকালে কলকাতা থেকে হেলিকপ্টারে চড়ে শালতোড়াতে পৌঁছান। সেখানে রীতিমতো মানুষের জনপ্লাবনে ভাসেন তিনি। সেখানে তিনি স্থানীয় বিজেপি প্রার্থী চন্দনা বাউরির হয়ে প্রচার করেছেন। সেখান থেকে মহাগুরু কেশিয়াড়িতে উপস্থিত হন। আর সেখানে তিনি উপস্থিত জনতার সামনে হুংকার দিয়ে বলেছেন, “এবারের নির্বাচনে বিজেপি ২০০ এর বেশি আসন পাবে। কোই শাক!”

এছাড়াও এদিন কেশিয়াড়ি থেকে বিজেপি তারকা নেতা মিঠুন চক্রবর্তী বলেছেন, “বাংলার মানুষের কাছে ইতিবাচক সাড়া পাচ্ছি। আমি সমস্ত বাংলার গরীবকে বলবো যে নিজের অধিকারটা ছিনিয়ে নিতে। আর বাংলার মানুষকে কখনো আন্ডার এস্টিমেট করা উচিত না। ওদেরকে ভয় দেখালেও ওরা ঠিক বেরিয়ে নিজেদের পছন্দের সরকারকে ভোট দেবে।” তিনি এই কেশিয়াড়িতে বিজেপি প্রার্থী সরলা মূর্মুর হয়ে প্রচার করতে গিয়েছিলেন।

Advertisement

Related Articles

Back to top button