Categories: নিউজ

কনের সাজে মিমি চক্রবর্তী, মুহূর্তে ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী বর্তমানে সবসময় খবরের শিরোনামে থাকেন। শোনা যায়,তাঁর পিআর নাকি খুব ভালো। সম্প্রতি ব্রাইডাল লুকে মিমির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নেটিজেনরা প্রথমে একটু চমকে গেছিলেন ‘সিক্রেট ওয়েডিং’ ভেবে। কিন্তু পরে জানা যায়,এটি মিমির একটি অ্যাডের ভিডিও। করোনা আবহে অধিকাংশ প্রযোজনা সংস্থা ফিল্ম তৈরীর রিস্ক নিতে চাইছে না।অধিকাংশ ফিল্মের মুক্তির দিন অনিশ্চিত।

Advertisement

50 শতাংশ দর্শকাসন নিয়ে সিনেমা হল খুললেও দর্শক করোনা পরিস্থিতিতে কতটা হলমুখী হবেন তা নিয়েও প্রশ্নচিহ্ন রয়েছে। এই পরিস্থিতিতে মিমির মতো অধিকাংশ তারকারা মডেলিং-এর দিকেই মন দিয়েছেন।তারকা হবার কারণে মডেলিং-এর কাজ পেতে কোনো অসুবিধা থাকে না। করোনা ও আম্ফান পরিস্থিতিতে মিমি সাংসদ হিসাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন।এমনকি টলিউডের কলাকুশলীরাও মিমির কাছ থেকে অনেক সাহায্য পেয়েছেন।

Advertisement

সম্প্রতি প্রাক্তন প্রেমিক রাজ চক্রবর্তীর পিতৃবিয়োগের খবর পেয়ে রাজের পাশে দাঁড়িয়ে রাজকে মন শক্ত করার পরামর্শ দিয়েছেন। রাজ ও শুভশ্রীর পুত্রসন্তান ইউভানের জন্য মিমির তরফ থেকে ছিল একরাশ উপহার। শুভশ্রী সেই উপহারের ছবি পোস্ট করে মিমিকে ধন্যবাদ জানিয়েছেন।

Advertisement