বলিউডবিনোদন

অঙ্কিতাকে টেনে চুম্বন মিলিন্দ সোমনের, ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল

Advertisement

সম্প্রতি মিলিন্দ সোমন তাঁর স্ত্রী অঙ্কিতা কোঁয়ারের সঙ্গে পাড়ি দিলেন ইউএস। কিন্তু যাওয়ার আগে ভারতবর্ষে ছড়িয়ে দিলেন মিলিন্দ-অ্যাপিল। স্ত্রী অঙ্কিতা কোঁয়ারের সঙ্গে বহু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন মিলিন্দ। ছবিগুলিতে মিলিন্দ-অঙ্কিতাকে একসঙ্গে রৌদ্রস্নান করতে দেখা যাচ্ছে, চোখে সানগ্লাস পরে সমুদ্র উপভোগ করতে দেখা যাচ্ছে। মিলিন্দ এই ফটোগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। নেটিজেনরা মিলিন্দ-অঙ্কিতার সম্পর্কের রসায়নের প্রশংসা করেছেন।

কিন্তু মিলিন্দ সোমন মানেই বিদ্যুৎচমক। কোথাও থেমে থাকা তাঁর ধাতে নেই। তাই এবার ইউএস থেকে মিলিন্দ পোস্ট করলেন অঙ্কিতা ও তাঁর একান্ত মুহূর্তের ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে অঙ্কিতা ও মিলিন্দ একসঙ্গে ইয়টে চড়ে সময় কাটাচ্ছেন। এমনকি জলের পাশে দাঁড়িয়ে অঙ্কিতার কপালে চুম্বন করতেও দেখা যাচ্ছে মিলিন্দকে। এই দৃশ্য রীতিমত ঝড় তুলেছে সাইবার দুনিয়ায়। অসমবয়সী এই দাম্পত্য সম্পর্কের অদ্ভুত কেমিস্ট্রি বরাবর নেটিজেনদের নজরে এসেছে। 2018 সালের 22 এপ্রিল আলিবাগে অঙ্কিতা কোঁয়ারের সঙ্গে বিয়ে হয় মিলিন্দ সোমনের। অঙ্কিতা মিলিন্দের থেকে 26 বছরের ছোট। মিলিন্দ-অঙ্কিতার বিয়ের সময় অনেকেই বলেছেন এই বিয়ে টিকবে না। কিন্তু মিলিন্দ-অঙ্কিতা প্রমাণ করে দিয়েছেন, প্রকৃত ভালোবাসা বয়সের ধার ধারে না। মিলিন্দ-অঙ্কিতা-কে তাঁদের বয়সের ফারাক নিয়ে প্রশ্ন করা হলে, তাঁরা বলেন, ‘ইট ডাজন’ট ম্যাটার টু আস’।

মিলিন্দ সোমন মানেই নস্টালজিয়া। একসময়ের এই সুপারমডেল এখনও মহিলাদের ক্রাশ। তিনি প্রতি বছর মহিলাদের স্বাস্থ্য-সচেতনতার জন্য ‘পিঙ্কাথন’-এর আয়োজন করেন। এটি মহিলাদের জন্য ম্যারাথন দৌড়। মিলিন্দ মহিলাদের ব্রেস্ট-ক্যানসার নিয়ে সচেতনতামূলক কার্যক্রমও করছেন।

Tags

Related Articles

Back to top button