বলিউড

Nusrat-Mika: নুসরাতের প্রেমে ‘পাগল’ মিকা সিং, ভিডিও শেয়ার করে গায়ককে ‘প্রেম’ পাঠালেন নায়িকা

Advertisement

Advertisement

বলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির গায়ক হলেন মিকা সিং। যেকোনো ধরনের গান গাইতে সাবলীল তিনি। তার গানের অনুরাগীর সংখ্যা অসংখ্য। অবশ্য সেকথা আর আলাদাভাবে না বললেও চলবে। গোটা বিশ্বের মঞ্চে পরিচিতি রয়েছে তার। তবে বাংলার মানুষের সাথে একটু আলাদাই খাতিরদাড়ি রয়েছে গায়কের। থেকে থেকেই তাকে বাংলার মানুষের মাঝে মঞ্চ মাতাতে দেখা যায়।

Advertisement

খুব সম্প্রতি তেমনি আরো এক ঝলক চোখে পড়েছে সকলের। উল্লেখ্য, বেশ কয়েকদিন আগে বসিরহাটের মানুষের মন জয় করে গিয়েছেন তিনি। আর সেই সূত্র ধরেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে টলিউডের অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরাত জাহান স্বহৃদয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভালোবাসা জানিয়েছেন মিকা সিংকে। আর সেই ঝলকের সূত্র ধরেই আপাতত একাংশের মাঝে চর্চিত এই তৃণমূল সাংসদ।

Advertisement

এদিন বসিরহাটে মিকা সিংয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বয়ং নুসরাত জাহান। তাকে উপস্থিত থাকতে দেখে মঞ্চ থেকে গায়কও এমন ফিট সংসদকে ডেকে নিয়েছিলেন মঞ্চে‌। এরপর তাকে মঞ্চে পেয়ে ছাড়তে চাইছিলেন না কেউই। সকলের মন রাখতেই এদিন নিজের ছবি ‘খোকা ৪২০’এর গানে মেতে উঠেছিলেন অভিনেত্রী সাংসদ। স্বয়ং মিকা সিং ‘ম্যাড আই অ্যাম ম্যাড’ গানটি গেয়েছিলেন এদিন। আর সেই গানের তালেই তাল মিলিয়ে ছিলেন অভিনেত্রী-সাংসদ। আপাতত, সেই ঝলকের সূত্র ধরেই একাংশের মাঝে চর্চায় নুসরাত।

Advertisement

অনুষ্ঠানের কিছু ঝলক শেয়ার করে নিয়েই গায়ককে স্বহৃদয়ে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। তার গান শুনে যে এদিন সমগ্র বসিরহাটের মানুষ আনন্দিত হয়েছেন সেকথাও জানিয়েছেন ক্যাপশনের মাধ্যমে। পাশাপাশি ধন্যবাদ জানিয়েছেন সমগ্র বসিরহাটের মানুষদেরও।