খেলাফুটবল

জল্পনার অবসান, অন্য ক্লাবে নয়, বার্সাতে থাকছে মেসি

লিওনেল মেসি বার্সেলোনায় তাঁর ভবিষ্যতের বিষয়ে জল্পনা কল্পনা করে এই ঘোষণা দিয়েছিলেন যে তিনি ক্যারিয়ারের দীর্ঘকালীন ক্লাবকে আদালতে মোকাবেলা করার পরিবর্তে স্বচ্ছায় আরও একটি মরসুমে থেকে যাবেন। দলটি ছাড়তে চেয়েছিলেন বলে জানানোর এক সপ্তাহ পরে তিনি চুক্তির ধারাবাহিকতা বজায় থাকলেও বছরের ৩৩ বছর বয়সী এই খেলোয়াড় বার্সার ভক্তদের আশা করছেন এমন খবরটি দিয়েছিলেন।

তবে এটি করতে গিয়ে ক্লাবের শ্রেণিবিন্যাসে আর্জেন্টাইন ফরোয়ার্ড একটি বড় সোয়াইপ নিয়েছিলেন। “আমি খুশি ছিলাম না এবং আমি চলে যেতে চেয়েছিলাম। কোনোভাবেই আমার এ অনুমতি দেওয়া হয়নি এবং কোনও আইনি বিবাদে না পড়ার জন্য আমি ক্লাবেই থাকব,” এক সংবাদপত্রে মেসিকে উদ্ধৃত করে লেখা হয়েছে। “আমি ক্লাবকে, বিশেষত প্রেসিডেন্টকে বলেছি যে আমি চলে যেতে চেয়েছি। তারা গত মরসুমের শুরু থেকেই এটি জানত। গত ১২ মাসের সবকালে (আমি) তাদের বলেছিলাম। তবে আমি এখানে থাকব কারণ আমি কোনোভাবেই আইনি যুদ্ধ শুরু করতে চাই না।”

তার চুক্তির চতুর্থ ও শেষ বছরের কাতালান ক্লাবে অবস্থান করে বছরের ছয়বারের বিশ্ব খেলোয়াড় ৬৩ মিলিয়ন পাউন্ড লয়ালটি বোনাসের জন্য প্রস্তুত এবং কোনও স্থানান্তর ফি ছাড়াই। তিনি বলেন, “আমি বার্সায় চালিয়ে যাব এবং আমি যতটা যেতে চেয়েছি তা বিবেচনা করে আমার মনোভাব পরিবর্তন হবে না। আমি যেতে চেয়েছিলাম কারণ আমি আমার ফুটবলের শেষ বছরগুলি সুখীভাবে বাঁচার কথা ভেবেছিলাম।

ইদানীং আমি ক্লাবের মধ্যে সুখী নয়।” এর আগে শুক্রবার মেসির বাবা এবং প্রতিনিধি জর্জ লা লিগাকে একটি চিঠিতে জোর দিয়েছিলেন যে খেলোয়াড়ের চুক্তিতে ৭০০ মিলিয়ন ইউরো ($ ৮২৮.০৩ মিলিয়ন ডলার) রিলিজের ধারাটি বৈধ নয় এবং তার ছেলে ফ্রিতে যেতে ছাড়তে পারে। তবে, মেসি শিবির এবং বার্সেলোনা এবং লা লিগার মধ্যে স্থবিরতা সত্ত্বেও, খেলোয়াড় এই অচলাবস্থার অবসান ঘটিয়েছে এবং যে ক্লাবটির সাথে তিনি ৩০ টিরও বেশি বড় ট্রফি জিতেছেন এবং ৬০০ টিরও বেশি গোল করেছেন তার সাথে তার চুক্তিটি দেখবেন। গত মাসে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বার্সেলোনা বিধ্বস্ত হয়েছিল এবং চূড়ান্ত বিজয়ী বায়ার্ন মিউনিখ ৮-২ তে ভেঙে ফেলেছিল, এবং বরখাস্ত কোচ কুইক সেটিয়েনকে প্রতিস্থাপনের জন্য রোনাল্ড কোম্যানকে নিয়োগ করেছিল।

Tags

Related Articles

Back to top button