টেক বার্তা

৪ লাখ টাকার গাড়িতে ৪০ লাখের মতো ফিচার! মাইলেজ প্রায় ৩৫ কিলোমিটার, মারুতির আরও একটি ধামাকা গাড়ি

Advertisement

Advertisement

মারুতি সুজুকি কোম্পানি ২০২৩ সালে সর্বাধুনিক প্রযুক্তির সাথে তাদের সেরা এবং সস্তা বাজেট রেঞ্জ Maruti Suzuki Alto K10 গাড়ি চালু করেছে। এটি বাজারে উপলব্ধ অন্যান্য গাড়ির তুলনায় অনেক ভাল বিকল্প বলে মনে করা হচ্ছে। নতুন এই গাড়িতে কোম্পানির পক্ষ থেকে প্রচুর প্রিমিয়াম ফিচার এবং দুর্দান্ত স্পেসিফিকেশন ব্যবহার করেছে। সব দিক বিচার করতে ২০২৩ সালে গ্রাহকদের জন্য আরও ভাল এবং যোগ্য বিকল্প হয়ে ওঠার সমস্ত গুণ রয়েছে Maruti Suzuki Alto K10 গাড়িটিতে।

Advertisement

ভারতীয় বাজারের কথা মারুতি সুজুকি অলটো কে১০ গাড়ির দাম খুবই কম রাখা হয়েছে। যার মধ্যে সর্বশেষ প্রযুক্তি অনুযায়ী সস্তা বাজেট রেঞ্জের মধ্যে কম দামে অনেক বিলাসবহুল ফিচার দেখতে পাবেন ক্রেতারা। জনবহুল রাস্তায় খুব সহজে চালিয়ে নিয়ে যেতে পারবেন এই গাড়ি।

Advertisement

Advertisement

অত্যাধুনিক প্রযুক্তি যুক্ত এই বিলাসবহুল গাড়িটিতে রয়েছে সর্বাধুনিক প্রযুক্তির ৭ ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেম, স্টিয়ারিং মাউন্টেড অডিও ও কলিং কন্ট্রোল, এসি, কীলেস এন্ট্রি, পাওয়ার অ্যাডজাস্টেবল ওআরভিএম এবং মিউজিক শোনার জন্য ৪ স্পিকার সাউন্ড সিস্টেম। মারুতি সুজুকি অল্টো কে১০ গাড়িতে অত্যন্ত শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে, যার মধ্যে সর্বাধুনিক প্রযুক্তির সাহায্যে গ্রাহকরা ১.০০ লিটারের একটি শক্তিশালী ইঞ্জিন দেখতে পাবেন। যার সাহায্যে সস্তা বাজেটের রেঞ্জ মারুতি সুজুকি অল্টো কে১০ গাড়িটিকে প্রতি লিটারে ৩৫ কিলোমিটার মাইলেজ দিতে পারে বলে দাবি করা হয়। যা এটিকে ২০২৩ সালে ভাল মাইলেজযুক্ত গাড়ির তালিকায় অন্তর্ভুক্ত করেছে।

মারুতি সুজুকি অলটো কে১০ ভারতীয় বাজারে লঞ্চ করা হয়েছে মাত্র ৪ লক্ষ টাকার প্রাথমিক মূল্য। এই দামের মধ্যে গ্রাহকদের জন্য খুব সস্তা এবং আধুনিক বিকল্প হিসাবে গাড়িটি কিনতে পারেন। গাড়িতে সর্বাধুনিক প্রযুক্তির সাথে প্রচুর প্রিমিয়াম ফিচার দেখতে পাবে।

Recent Posts