নিউজ

নবদ্বীপ ধাম স্টেশনে তৈরি হচ্ছে ওভারব্রিজ, আগামী শনিবার বাতিল থাকবে একাধিক লোকাল ট্রেন

আজ পূর্ব রেলের তরফে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে এই ট্রেন বাতিলের কথা

Advertisement

Advertisement

বাংলায় লোকাল ট্রেনের দৌলতে সকাল সকাল কলকাতার বুকে কাজ করতে আসেন হাজার হাজার মানুষ। এছাড়াও খুবই কম সময়ে এবং অত্যন্ত কম খরচে দূরের কোনো জায়গায় যাতায়াত করতে হলে লোকাল ট্রেনের চেয়ে ভালো আর কিছু হতে পারে না। কিন্তু মাঝে মাঝেই রেলওয়ের কাজের জন্য ব্যাহত হয় লোকাল ট্রেন পরিষেবা। নবদ্বীপ ধাম স্টেশনে একটি ওভার ব্রিজের কাজের জন্য আগামী শনিবার বেশ কিছু লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। আজ বৃহস্পতিবার পূর্ব রেলের তরফে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে এই ট্রেন বাতিলের কথা। কোন কোন লোকাল ট্রেন বাতিল থাকছে, জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

জানা গিয়েছে আগামী শনিবার অর্থাৎ ১২ ই নভেম্বর ভোর ৬ টা থেকে ১০ টা পর্যন্ত আপ লাইনে এবং সকাল ১১ টা থেকে দুপুর ৩ টে পর্যন্ত ডাউন লাইনে পাওয়ার ব্লক করা হবে। এর কারণে হাওড়া থেকে ছাড়া ৩৭৯১১ নম্বর লোকাল, ব্যান্ডেল থেকে ছাড়া ৩৭৭৪৫ ও ৩৭৭৪৭ নম্বর লোকাল বাতিল করা হয়েছে। এছাড়াও বাতিল থাকছে কাটোয়া থেকে ছাড়া ৩৭৯২২, ৩৭৭৪৪ ও ৩৭৭৪৬ নম্বরের লোকাল ট্রেন।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, বারুইপুর ও চন্দননগর শাখার মধ্যে চতুর্থ লাইন সংক্রান্ত বিভিন্ন কাজ চলবে। তাই গত ৭ নভেম্বর থেকে আগামী ১৭ নভেম্বর পর্যন্ত হাওড়া ও শিয়ালদহ ডিভিশনের একাধিক ট্রেন বাতিল করা হয়েছে। লোকাল ট্রেন ছাড়াও বিভিন্ন এক্সপ্রেস ট্রেন এই কাজের জন্য বাতিল থাকতে পারে।

Advertisement