টলিউডবিনোদন

কচুরি জিলেপি খেয়েও শরীর ফিট থাকা যায়, দেখিয়ে দিলেন মনামী ঘোষ

বসিরহাটের মনামী, বয়স ৩২ পার করলেও এখনও তন্বী। স্লিম ফিট শরীরে অনেক টেলি অভিনেত্রীকে টেক্কা দিতে পারেন। হ্যাঁ, মনামী ঘোষ হলেন টেলি পর্দার ভীষণ চেনা মুখ। বড়পর্দাতেও তাঁকে দেখেছেন দর্শক। তবে টেলিভিশনে বার বার নিজেকে উজার করে দিয়েছেন তিনি। কিছু মাস আগেও তাঁর একটি বাংলা ধারাবাহিক ‘ইরাবতীর চুপকথা’ বেশ জনপ্রিয়তা পেয়েছিল। কেরিয়ারের শুরু থেকে এখনও পর্যন্ত লিড রোলেই মনামীকে দেখেছেন অনুরাগীরা। এবার তিনি নিজের কিছু হটকে ছবি শেয়ার করলেন তাঁর ইন্সটাগ্রামের পেজে। লকডাউনে সমস্ত শুটিং বন্ধ থাকায় প্রায় অভিনেতা অভিনেত্রীরা একটা লং ব্রেক পেয়েছেন, সময় কাটানোর সুজগ পেয়েছেন নিজের সঙ্গে ও পরিবারের সঙ্গে। মনামীও বাদ যাননি। একের পর নিজের স্টাইলিশ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। চলুন ঘুরে দেখি মনামীর কিছু ডিজিট্যাল ট্রিপের ছবি।

বেড়ানো মনামীর নেশা। একবার তিনি নাকি ব্যাঙ্কক বেড়াতে গিয়েছিলেন। সেখানে গিয়েও বেশ কিছু সাহসী ছবি তিনি শেয়ার করেছিলেন সোশ্যাল পেজে। চলুন মনামীর সঙ্গে ব্যঙ্কক ঘুরে আসি।

এমন তন্বী অভিনেত্রী কিন্তু আমার আপনার মত সক্কাল সক্কাল কচুরি জিলেপিও খান।

আইসক্রিম কার না প্রিয় বলুন তো? অনুষ্ঠান বাড়িতে লাস্ট পাতে আইসক্রিম না হলে তো জমেই না। অনেকে আবার বাড়িতেই আইসক্রিম বানা। কিন্তু ডায়াবেটিস এর ভয়ে অনেকে একটু সমঝে চলেন। অনেকে ভাবেন স্লিম ফিগার বানাতে চাইলে নো সুগার ও আইসক্রিম। রাখুন তো আপনার থিওরি। দেখুন বাংলার মনামী ঘোষ কীভাবে জমিয়ে আইসক্রিম খাচ্ছেন।

এরপরেও বাদশার তালে তাল মিলিয়ে ঘর কাঁপালেন মনামী ঘোষ। নেচে দেখিয়ে দিলেন যে তিনি নিজেও জ্যাকলিনের থেকে কম কিছু যান না। দেখবেন Genda Phool?

Tags

Related Articles

Back to top button