×
দেশনিউজ

রাজনৈতিক শত্রুতা ভুলে অমিত শাহের আরোগ্য কামনায় মমতা, রাহুল, কেজরিওয়াল

Advertisement

গতকাল করোনায় আক্রান্ত হয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রবিবার তিনি নিজেই টুইট করে জানান একথা। টুইটে স্বরাষ্ট্রমন্ত্রী লেখেন, “প্রাথমিক উপসর্গ থাকায় করোনা পরীক্ষা করিয়েছিলাম, সেখানে রিপোর্ট পজিটিভ এসেছে। চিকিৎসকদের পরামর্শ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছি।” এই খবর সামনে আসার পর রাজনৈতিক শত্রুতা ভুলে স্বরাষ্ট্রমন্ত্রীর আরোগ্য কামনায় টুইট করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল সহ একাধিক বিরোধী নেতা নেত্রীরা।

Advertisement

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করেন, “স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহজি করোনা পজিটিভ হয়েছেন শুনেছি। ওনার দ্রুত আরোগ্য কামনা করি। উনি খুব দ্রুত সুস্থ হয়ে উঠুন। অমিত শাহজি এবং তার পরিবারের জন্য প্রার্থনা করছি।” প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী টুইট করেন, “অমিত শাহজির দ্রুত আরোগ্য কামনা করছি।”

Advertisement

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও টুইট করে অমিত শাহের আরোগ্য কামনা করেন। অমিত শাহের টুইট রিটুইট করে অরবিন্দ কেজরিওয়াল লেখেন, “কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দ্রুত সুস্থ হয়ে উঠুন এই কামনা করছি।” এছাড়াও বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা, রাজনাথ সিং সহ একাধিক নেতা মন্ত্রীরা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনায় টুইট করেন।

Related Articles

Back to top button