বিজেপি নেতাকে ফোন তৃণমূল নেত্রী মমতার, ফাঁস হল সেই অডিও ক্লিপ

Advertisement

Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচন শুরু হয়ে গিয়েছে আজ রাজ্যের ৫ টি জেলায়। এই মুহূর্তে তৃণমূল বিজেপি দ্বন্দ্ব ক্রমশ চরমে উঠেছে। মাঝেমাঝেই খবরের শিরোনামে উঠে আসছে তৃণমূল ও বিজেপির মধ্যে অভিযোগ এবং পাল্টা অভিযোগের লড়াই। কিছুদিন বাদেই ১ লা এপ্রিল নির্বাচন হতে চলেছে নন্দীগ্রামে। আর নন্দীগ্রামের নির্বাচনে যে হেভিওয়েট লড়াই হবে, তা নিয়ে সন্দেহ নেই বঙ্গবাসীর। একদিকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়ে দাঁড়িয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এবং অন্যদিকে বিজেপির সৈনিক হয়ে দাঁড়িয়েছে সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করা শুভেন্দু অধিকারী। তাদের মধ্যে নির্বাচনী হাড্ডাহাড্ডি লড়াই দেখার জন্য প্রস্তুত গোটা বাংলা।

Advertisement

কিন্তু নন্দীগ্রামে নির্বাচনের বেশ কয়েকদিন আগেই বিতর্ক সৃষ্টি হয়েছে একটি ঘটনা ঘিরে। বিজেপির এক কর্মী দাবি করেছেন যে খোদ মমতা বন্দ্যোপাধ্যায় তাকে ফোন করে নন্দীগ্রামে তৃণমূলকে জেতানোর জন্য সাহায্য চেয়েছে। আজ তিনি সেই অডিও ক্লিপ প্রকাশ করে দিয়েছেন। তাতে মমতার কণ্ঠস্বরে বিজেপি নেতা প্রলয়বাবুকে সাহায্য করার অনুরোধ জানিয়েছে। বিজেপি নেতা প্রলয়বাবু দৃঢ় কন্ঠে দাবি করেছে যে ওই কণ্ঠস্বর তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ছিল।

Advertisement

অডিও ক্লিপটি প্রায় ৩ মিনিটের ছিল। তাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের কণ্ঠস্বরে শোনা গিয়েছে, “তুমি অনেক ইয়ং ছেলে। একটু আমাদের হয়ে কাজ করে দাও না। তুমি অনেক জায়গায় অনেক কাজ করো আমরা সব জানি। আমাদের একটু সাহায্য করে দাও। তোমার কোন অসুবিধা হবে না আমি সেটা বলছি।” ঘটনার প্রেক্ষিতে প্রলয়বাবু সাংবাদিকদের সামনে বলেছেন, “অধিকারী পরিবারের সাথে আমার দীর্ঘদিনের সম্পর্ক। আমি ওদের সাথে বিশ্বাসঘাতকতা করতে পারবো না।”

Advertisement

এছাড়া এদিন বিজেপি নেতা প্রলয়বাবু বলেছেন, “মমতা বন্দ্যোপাধ্যায় আমার মত একজন সাধারণ কর্মীকে ফোন করেছে তার জন্য ধন্যবাদ। আপনি অত বড় নেত্রী হওয়ার পর আমাকে ফোন করা সত্যিই আমার কাছে বড় বিষয়। কিন্তু আমাকে ক্ষমা করবেন। অধিকারী পরিবার সিপিএমের অত্যাচারের সময় আমাদের পাশে দাঁড়িয়েছিল। আমি কখনো অধিকারী পরিবারের বিরুদ্ধে বিশ্বাসঘাতকতা করতে পারবো না।”

Recent Posts