টেক বার্তা

২৬ কিলোমিটারের মাইলেজ সহ ভারতে লঞ্চ হবে নতুন Mahindra Bolero, জানুন নতুন গাড়ির দাম

এই গাড়িটি ভারতের বাজারে নতুন করে লঞ্চ হওয়ার প্রস্তুতি নিচ্ছে

Advertisement

Advertisement

ভারতের বাজারে এখন সাত আসনের গাড়ির ক্রেতার সংখ্যা ক্রমাগত বাড়তে শুরু করেছে। আপনিও যদি একটি নতুন সাত সিটার গাড়ি কেনার কথা ভাবেন, এবং আপনার বাজেট হয় খুব কম তাহলে আপনার আর চিন্তা করতে হবে না। সম্প্রতি বিখ্যাত গাড়ি নির্মাতা কোম্পানি mahindra ভারতের বাজারে তার সর্বাধিক বিক্রিত গাড়ি মাহিন্দ্রা বোলেরো কে নতুন একটি রূপে নিয়ে আসতে চলেছে। মাহিন্দ্রা বোলেরো ২০২৩ লঞ্চ করতে চলেছে মাহিন্দ্রা কোম্পানিটি। এর অসাধারণ বৈশিষ্ট্য এবং মাইলেজ এর কারণে গাড়িটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে নব প্রজন্মের কাছে।

Advertisement

এর দুর্দান্ত ডিজাইন বেশ কয়েকজন গ্রাহককে আকর্ষণ করেছে। কোম্পানিটি আধুনিক বৈশিষ্ট্য এবং নতুন ধরনের ডিজাইন ব্যবহার করেছে এই গাড়িতে। মাহিন্দ্রা কোম্পানির এই দুর্দান্ত গাড়িতে আধুনিক ডিজাইনের ফ্রন্ট ডাম্পার ব্যবহার করা হয়েছে। এতে আপনি আরও বড় টায়ার দেখতে পাবেন। এর ফলে গাড়িটি আগের তুলনায় আরো ভালো হয়ে উঠেছে। এর পাশাপাশি নতুন রংয়ের বিকল্পে এই গাড়িটি বাজারে আসতে চলেছে।

Advertisement

এর নতুন ফিচার এর ব্যাপারে বলতে গেলে এতে আপনি আধুনিক বেশ কিছু কানেক্টিভিটি ফিচার পেয়ে যাবেন। এর মধ্যে রয়েছে ব্লুটুথ কানেক্টিভিটি, মিউজিক সিস্টেম, ইউএসবি চার্জিং পয়েন্ট, কল অ্যালার্ট, সিটবেল্ট রিমাইন্ডার, এন্টিলক বেকিং সিস্টেম, সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাসটার, কন্ট্রোল স্টিয়ারিং, কি লেস এন্ট্রি সহ ডিজিটাল ফিচার পেয়ে যাবেন। এর পাশাপাশি এই গাড়িতে থাকবে রিয়ার পার্কিং সেন্সর।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি মাহিন্দ্রা বুলেরোর এই নতুন মডেল Mahindra Bolero Neo নামে পরিচিত যার দাম ভারতীয় বাজারে ১০.৭৪ লক্ষ টাকা থেকে শুরু। ভারতীয় বাজারে অন্যান্য ৭ আসনের গাড়ির তুলনায় এটি অনেক বেশি ভালো বিকল্প হিসেবে উঠে এসেছে। এই গাড়িতে আপনারা সর্বোচ্চ মাইলেজ পেয়ে যাবেন ২৬ কিলোমিটার প্রতি লিটারের।

Recent Posts