ক্রিকেটখেলা

রাঁচির ফার্ম হাউসে পোল্ট্রি ফার্মিংয়ে মজেছেন ধোনি, অর্ডার করলেন ২ হাজার কড়কনাথ চিকেন

Advertisement

মহেন্দ্র সিংহ ধোনি, ভারতের প্রাক্তন ক্যাপ্টেন থেকে শুরু করে চেন্নাই সুপার কিংস দলের অধিনায়ক সবকিছুই তিনি সামলেছেন নিজের অসামান্য দক্ষতা দিয়ে। ভারতের সফলতা ক্যাপ্টেন হওয়ার পাশাপাশি তিনি সামলেছেন সেনাবাহিনীর দায়িত্ব। হাজার বিতর্ক, গসিপ, সমালোচনা কিছুই তার পিছু ছাড়তে চায় না। কিন্তু তবুও তিনি সবকিছুকে দূরে সরিয়ে রেখে নিজের খেয়ালে নতুন নতুন জিনিস ট্রাই করতে থাকেন। সম্প্রতি, ২০২০ সালের আইপিএলে ভরাডুবি হয়েছে তার চেন্নাই সুপার কিংসের। তিনবারের চ্যাম্পিয়নের ঝুলি এবার সম্পূর্ণরূপে খালি।

আইপিএলের সবথেকে প্রথম টিম হিসেবে বিদায় নিয়েছে এবছর চেন্নাইয়ের দল। ফলে, এবছর ধোনির অধিনায়কত্ব নিয়ে উঠেছে হাজারো প্রশ্ন। সমালোচকরা কটাক্ষ ছুড়ে দিয়েছেন ধোনির বিরুদ্ধে। সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও তাকে হতে হয়েছে সামাজিক ট্রোলের শিকার। কিন্তু হারজিত কে এত সাবলীলভাবে মেনে নেওয়ার ক্ষেত্রে ক্যাপ্টেন কুল এর থেকে দক্ষ আর কেউ নন।

তবে, এবারে সকলের চেনা ধোনি এবার অন্য ফরম্যটে নামতে চলেছেন। না এবারে এর ২২ গজের দুনিয়া নয়, ক্যাপ্টেন কুল মন দিয়েছেন পোল্ট্রি ফার্মিং এর কাজে। তার রাঁচির ফার্ম হাউসে মধ্যপ্রদেশের থেকে অর্ডার দিয়েছেন ২ হাজার কড়কনাথ চিকেন। ধোনি নাকি পোল্ট্রি ফার্মিং করবেন, এই খবর সামনে আসার পরেই শোরগোল সোশ্যাল মিডিয়াতে। ধোনির এই নতুন ইনিংসের জন্য তার ভক্তরা তাকে অভিবাদন জানিয়েছেন।

এই কড়কনাথ চিকেন এর অর্ডার দেওয়া হয়েছে মধ্যপ্রদেশের ঝাবুয়ার থান্ডলা ব্লকের কৃষক বিনোদ মেধাকে। বিনোদ জানিয়েছেন, ১৫ ডিসেম্বরের আগে মহেন্দ্র সিং ধোনির রাশির ফার্ম হাউসে ২ হাজার কড়কনাথ চিকেন ডেলিভার করে দেবেন তিনি। ধোনি তার কাছ থেকে চিকেন কিনছেন, এই অর্ডার পাওয়ার পর থেকেই বেজায় খুশি কৃষক বিনোদ মেধা।

তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “মাস তিনেক আগে ধোনির ফার্ম হাউসের ম্যানেজার তার সাথে যোগাযোগ করেন। এক্ষেত্রে তিনি গ্রহণ করেছিলেন কৃষি বিকাশ কেন্দ্র এবং মধ্যপ্রদেশ কড়কনাথ চিকেন মোবাইল অ্যাপের সাহায্য। এরপর ৫ দিন আগে ২ হাজার কড়কনাথ চিকেন এর অর্ডার আসে ধোনির কাছ থেকে। ইতিমধ্যেই সমস্ত অ্যাডভান্স পেমেন্ট করে দেওয়া হয়েছে।” বিনোদ জানিয়েছেন, এইরকম একজন মহান ব্যক্তিকে তার ফার্মের চিকেন বিক্রি করতে পেরে তিনি অত্যন্ত গর্বিত.

Tags

Related Articles

Back to top button