নিউজরাজ্য

লকডাউনের মধ্যেও শান্তিপুর থানার উদ্যোগে পালিত হল ‘রক্তার্পণ’

×
Advertisement

মলয় দে, নদীয়া:- জেলার বিভিন্ন ব্লাড ব্যাংকগুলোর রক্তাল্পতা দূর করতে রাজ্য প্রশাসনের নির্দেশে জেলার 23 টি থানা (একটি সাইবার ক্রাইম ওদুটি মহিলা থানা বাদে) প্রতিটি থানায় বিভিন্ন তারিখে আয়োজন করছেন মহাউদ্যোগের। আজ শান্তিপুর থানার উদ্যোগে ওসি সুমন দাস সহ 4 অফিসার এবং 32 জন কনস্টেবল এই মহৎ কর্মযজ্ঞে সামিল হন। উপস্থিত ছিলেন ভি এস আর অনন্তনাগ, এসপি এবং আজাহার আলি তৌসিফ, অতিরিক্ত পুলিশ সুপার (কল্যাণী)।

Advertisement

প্রশাসনিক সূত্রে পাওয়া খবর অনুযায়ী জানা যায়, ছাত্র অবস্থায় জীবনে প্রথম এনসিসিতে যোগদানের সময় থেকেই নিজের নয় দেশের কথা ভেবেই মানসিক দৃঢ়তা তৈরি হয়েছিল যে কোন পরিস্থিতি মোকাবেলার জন্য। সারা বছর যেমন তেমন, বিশেষ পরিস্থিতিতে স্বাচ্ছন্দ্যবোধ করে উর্দিধারীরা। দেশের জন্য টগবগ করে ফুটতে থাকে গরম রক্ত। অন্যদিকে ধৈর্য, দেশাত্ববোধ, নিরপেক্ষ আপোষহীন রক্ত বাঁচাতে পারে একটি প্রান। তাই এ সংকটময় মুহূর্তে সময় এসেছে কিছু করার।

করোনা মোকাবিলায় একদিকে লাঠি উঁচিয়ে তাদেরই ভালোর জন্য গৃহবন্দি করার প্রয়াস, অন্যদিকে কোথাও গান শুনিয়ে, কোথাও প্রান্তিক মানুষদের জন্য আহার জুগিয়ে , কখনো বা মুমূর্ষু রোগীকে রক্তের বিনিময়ে প্রাণ বাঁচিয়ে সহযোগিতা করতে দেখা যাচ্ছে আমাদের ঘরের ছেলে পুলিশকে।

Advertisement

Related Articles

Back to top button