ছাপ্পা ভোটারকে ধরে ফেলায় ভাঙচুর করা হচ্ছে আমার গাড়ি, অভিযোগ চুঁচুড়ার বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জির

তিনি জানিয়েছেন এই বিষয় নিয়ে নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছেন

Advertisement

Advertisement

চতুর্থ দফার ভোটের দিন সকাল থেকেই বাংলার পরিস্থিতি একেবারে সরগরম। জায়গায় জায়গায় চলেছে বিজেপি এবং তৃণমূল সমর্থকদের মধ্যে সমস্যা। চলেছে গুলি, সবকিছু মিলিয়ে রণক্ষেত্র পশ্চিমবঙ্গ। এবারে লকেট চট্টোপাধ্যায় এর গাড়িতে হলো হামলা। আর হামলার নেপথ্যে রয়েছে তৃণমূল কংগ্রেস কর্মী রা, এমনটাই দাবি লকেট চ্যাটার্জির। লকেট চট্টোপাধ্যায় দাবি করেছেন, তিনি ছাপ্পা ভোটারকে ধরে ফেলেছিলেন এবং তাই জন্যই তার গাড়িতে হামলা করা হয়েছে।

Advertisement

লকেট এর অভিযোগ, “৬৬ নম্বর বুথে সংখ্যালঘুরা ছাপ্পা ভোট দিয়েছিল এবং সেখানে একজন মহিলা ইভিএম আটকে দাঁড়িয়েছিলেন। সন্দেহ’তে আমি জিজ্ঞেস করি উনি কি এখানকার ভোটার? তখন সে একটি কার্ড বের করে যেটা হলো কোভিড ম্যানেজমেন্ট টিমের কার্ড। যখনই সেই কার্ড নিয়ে এসে মহিলার মুখ আমি ক্যামেরার সামনে দেখানো শুরু করি তখন সেই মহিলা আমাকে মারধোর করা শুরু করেন। সামনাসামনি যারা ছিলেন সকলে আমার গাড়ি উদ্দেশ্য করে ঢিল, লাঠি মারতে শুরু করেন।”

Advertisement

লকেটের আরো অভিযোগ, “সংবাদমাধ্যমে প্রতিনিধিদের তাড়া করেছেন ওই গুন্ডারা। গাড়ি থেকে নেমে তাদের কে পেটানো হয়েছে। নিজেদের তো অসুরক্ষিত মনে করবো আমরা। নির্বাচন কমিশনে এই মামলার বিষয়ে আমি অভিযোগ জানিয়েছি। আমার হাতে আঘাত লেগেছে। ভেঙে গেছে গাড়ির কাচ। এরা কি করছে! তাহলে সাধারণ মানুষের কি অবস্থা এদের কাছে। আমার সামনে পুলিশ ছিল কিন্তু কিছু করেনি।”

Advertisement