করোনার প্রকোপে আবারো বাতিল বেশকিছু লোকাল ট্রেন, সমস্যায় নিত্যযাত্রীরা

হাওড়া এবং শিয়ালদা ডিভিশনের বহু ট্রেন বাতিল করা হয়েছে করোনা ভাইরাসের জন্য

Advertisement

Advertisement

রাজ্যে করোনা পরিস্থিতি দিনে দিনে খারাপ থেকে আরও খারাপ হয়ে চলেছে। এর ফলে প্রতিদিন হাজার হাজার মানুষ আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। এই পরিস্থিতিতে, রেল পরিষেবার উপর বড় আঘাত আসতে চলেছে আর কিছুদিনের মধ্যেই। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে ট্রেন বাতিল এর পর্ব। এদিনকেও বাতিল করা হলো হাওড়া এবং শিয়ালদহ ডিভিশনের বেশকিছু ট্রেন। যার ফলে ভোগান্তির শিকার নিত্যযাত্রীরা।

Advertisement

শিয়ালদহ ডিভিশনে বাতিল হয়েছে ৩৩ জোড়া ইএমইউ লোকাল। এর মধ্যে রয়েছে শিয়ালদা বারুইপুর, শিয়ালদহ লক্ষীকান্তপুর, শিয়ালদহ সোনারপুর, শিয়ালদহ ডায়মন্ড হারবার, শিয়ালদহ ক্যানিং, শিয়ালদহ বারাকপুর, শিয়ালদহ বনগাঁ সেকশনে বেশ কিছু ট্রেন। এছাড়াও নৈহাটি, রানাঘাট, কল্যাণী এবং হাসনাবাদ লাইনের ১ জোড়া করে ট্রেন বাতিল করা হয়েছে।

Advertisement

হাওড়া ডিভিশনে আজকে বাতিল করা হয়েছে ১৬ টি প্যাসেঞ্জার এবং ১৯ জোড়া ইএমইউ লোকাল ট্রেন। এর মধ্যে রয়েছে ৩৭৭৮৬ বর্ধমান ব্যান্ডেল প্যাসেঞ্জার, ৩৭৭৮৫ ব্যান্ডেল টু বর্ধমান প্যাসেঞ্জার, ৬৩০৩৪ নৈহাটি আজিমগঞ্জ প্যাসেঞ্জার, ৬৩০৩৩ আজিমগঞ্জ নৈহাটি প্যাসেঞ্জার, ৬৩০৩২ আজিমগঞ্জ কাটোয়া প্যাসেঞ্জার, ৬৩০৩১ কাটোয়া আজিমগঞ্জ প্যাসেঞ্জার সহ আরো বেশ কিছু ট্রেন।

Advertisement