স্বামীর মনযোগ ও ভালবাসা ফিরে পেতে যা করবেন জেনে নিন!

Advertisement

Advertisement

ভারত বার্তা ডিজিটাল ডেস্ক, সোমনাথ বিশ্বাস : সম্পর্ক পুরানো হয়ে গেলেই সেই সম্পর্কে একটা দূরত্ব তৈরি হয়ে যায়। তখন সেই সম্পর্কে বাড়তি যত্নের প্রয়োজন হয়। বিয়ের পর প্রত্যেকের জীবনেই অনেক কিছুতে পরিবর্তন আসে। পরিবারের প্রতি কর্তব্য থেকেই আরো বেশি দায়িত্বশীল হয়ে ওঠে। আর এরফলেই হয়তো আপনার স্বামীর আপনার প্রতি কিছুটা অবহেলা দেখা যায়। এরকম পরিস্থিতিতে কি করা উচিত, দেখে নিন।

Advertisement

১. রোমান্টিক কিছুর পরিকল্পনা করুনঃ অনেকদিন হয়তো আপনারা একসাথে কোথাও বেড়াতে যাননি, বা একসাথে বাইরে খেতে যাননি। তো তেমনই কিছুর পরিকল্পনা করে ফেলুন। পারলে লং ড্রাইভের পরিকল্পনা করে ফেলুন। শুধুমাত্র নিজেদের দুজনের লংড্রাইভ।

Advertisement

২. প্রশংসা করুনঃ শুধুমাত্র যে মেয়েরাই ছেলেদের থেকে প্রশংসা পেতে পছন্দ করে এমনটা নয়, ছেলেরাও মেয়েদের থেকে প্রশংসা পেতে খুবই পছন্দ করে। সুতরাং মাঝে মাঝেই প্রশংসাসূচক বাক্যের মাধ্যমে তাঁকে সুখী করে তুলুন। তাকে পেয়ে আপনি কতটা সুখী বা তাঁর সততায় আপনি কতটা মুগ্ধ সে কথাও জানিয়ে দিন।

Advertisement

৩. পুরানো স্মৃতির কথা মনে করিয়ে দিনঃ দৈনন্দিন কাজের ব্যস্ততায় আমরা পুরানো কথা ভুলে যাই। সেগুলো আপনার স্বামীকে মনে করিয়ে দিন। মধুর স্মৃতিগুলো নিয়ে দুজনে কথা বলুন।

৪. স্বামীর জন্য রান্না করুনঃ কথায় বলে একজন পুরুষের হৃদয়ে প্রবেশ করতে হলে তাঁর পাকস্থলীর মাধ্যমে যেতে হয়। তাই তার জন্য ভালো ভালো রান্না করুন। যেগুলো সে খেতে খুব পছন্দ করেন সেগুলো রান্না করুন তার জন্যে। সপ্তাহে অন্তত একবার তার পছন্দের রান্না গুলো করে তাকে চমকে দিন।

Recent Posts