Categories: দেশনিউজ

ছেলে জিতে সরকার গড়বে, আশাবাদী লালুপ্রসাদ যাদব

Advertisement

Advertisement

পাটনা: আজ, মঙ্গলবার বিহারের বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা। দেশের প্রত্যেক রাজনৈতিক দল বিহারের নির্বাচনের ফল ঘোষণার দিকে তাকিয়ে রয়েছে। কারণ, নীতীশ কুমারের সরকারের প্রত্যাবর্তন ঘটে নাকি পরিবর্তন, সেটা দেখার অপেক্ষায় রয়েছে গোটা দেশ। এরই মধ্যে গতকাল, সোমবার তেজস্বী যাদবের ৩১তম জন্মদিন ছিল। এদিন সকাল থেকেই আরজেডির শীর্ষস্থানীয় নেতারা জন্মদিনের শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন লালু-পুত্রকে। এদিকে আজ, সকাল থেকেই বিভিন্ন কেন্দ্রে চলছে ভোট গণনার কাজ। বুথ ফেরত সমীক্ষা বলেছে, জয় পাবেন তেজস্বী যাদব। আর সেই একই আশায় বুক বেঁধেছেন তেজস্বীর বাবা লালুপ্রসাদ যাদব।

Advertisement

পশুখাদ্য কেলেঙ্কারি মামলায় ২০১৭-এর ২৩ ডিসেম্বর লালুর কারাদণ্ড হয় সিবিআই আদালতে। এর পর কয়েক মাস তিনি বিরসা মুণ্ডা জেলে ছিলেন৷ সেখানে অসুস্থ হয়ে পড়ার কারণে তাঁকে ২০১৮র মার্চ মাসে রাঁচির রিমস হাসপাতালে পাঠানো হয়। তার পর থেকে রিমসের পেইং ওয়ার্ডেই ছিলেন লালু। করোনার আশঙ্কায় তাঁকে ফের অগস্ট মাস থেকে রিমস হাসপাতাল চত্বরে এক বাংলোয় রাখা হয়েছে। সেখানে চলছে তাঁর চিকিৎসা৷ আর সেখান থেকেই প্রতিমুহূর্তে টেলিভিশনের পর্দায় চোখ রেখেছেন লালুপ্রসাদ যাদব।

Advertisement

বয়সজনিত কারনে বর্ষীয়ান এই রাজনৈতিক নেতা অসুস্থ আছেন। তাই রাত বারোটা পর্যন্ত ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানাবেন বলে জেগে থাকতে পারেননি। তবে সকালে উঠেই ছেলেকে ফোন করে তিনি জন্মদিনের শুভেচ্ছা এবং আশীর্বাদ জানান। এর পাশাপাশি বাবা হিসেবে ছেলেকে তিনি বলেন, বিহারবাসীরাই তোমাকে তোমার জন্মদিনের সেরা উপহার দেবে মুখ্যমন্ত্রীর আসনে বসিয়ে।’ এভাবেই ছেলের আশায় আশাবাদী বাবা লাল প্রসাদ যাদব।

Advertisement

Recent Posts