BIG BREAKING: রাঁচি টেস্ট থেকে বাদ গেলেন এই ক্রিকেটার তাড়কা, দলে নতুন মুখ

Advertisement

Advertisement

দক্ষিন আফ্রিকার বিরুদ্ধে ভাইজ্যাকে প্রথম টেস্টে রোহিত শর্মার ও দ্বিতীয় টেস্টে বিরাট কোহলির ব্যাটিংয়ের তান্ডবে ভারত সহজেই জয়লাভ করে। এবার ভারতের লক্ষ্য রাঁচিতে জয়লাভ করে সাউথ আফ্রিকাকে হয়াইট ওয়াশ করা।

Advertisement

বিগত দুটো টেস্টেও যেমন ভারতীয় ব্যাটসম্যানরা ভালো প্রদর্শন করছিল তেমনি ভারতীয় বোলাররাও ভালো বোলিং করছিল। কিন্তু এবার ঋরো একজন যোগ দিল বোলিং বিভাগে। শাহবাজ নাদিমকে রাঁচিতে তৃতীয় টেস্টের জন্য নির্বাচন করা হয়েছে। কুলদীপ যাদবের কাধের চোটের জন্যই মূলত নাদিমকে নেওয়া।

Advertisement

বিগত কিছু বছর ধরে নাদিম ঘরোয়া ম্যাচগুলোতে বেশ ভালোই পারফরম্যান্স দিয়ে চলেছেন। ২০১৫-১৬ এবং ২০১৭-১৮ সালে তিনি ভারত -এ দলের হয়ে নিয়মিত খেলতেন। তিনি ফেব্রুয়ারিতে ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে দুটি ম্যাচে সাতটি উইকেট নেন, এবং তার বোলিং এভারেজ ২৪.৫৭। তিনি জুন-আগষ্ট মাসে ওয়েস্ট ইন্ডিজ সফরের অংশ ছিলেন। আগের বছর সাউথ আফ্রিকা-এ এর বিরুদ্ধে দুই ম্যাচে ৮ উইকেট নেন, এবং এভারেজ ১৬.৭৫।

Advertisement

নাদিম ২০১৯-২০এর বিজয় হাজারে ট্রফিতে ঝাড়খন্ডের হয়ে খেলার সিদ্ধান্ত গ্রহণ করেছিলেন। যখন তিনি ডাক পান তখন জানতে পারেন ঝাড়খণ্ড গ্রুপ-এ এর টুর্নামেন্টের অংশ, কিন্তু নকআউটে পৌছাতে পারেনি।

মূলত কুলদীপের চোটের কারনেই তাকে দলে ডাকা। কিন্তু জাদেজা এবং অশ্বিন দুজনেই খুব ভালো প্রদর্শন করছেন। এবার দেখার বিষয় নাদিম তৃতীয় টেস্টে জায়গা পাবেন কিনা।

Recent Posts