বিজেপিতে যোগ দিতে গিয়ে অসম্মানিত তৃণমূল কাউন্সিলর, ফিরে এলেন চোখে জল নিয়ে

দিলীপ ঘোষের (Dilip Ghosh) সভায় ডানকুনির তৃণমূল কাউন্সিলর বিজেপিতে যোগ দিতে গেলে তাকে অসম্মান করা হয়

Advertisement

Advertisement

একুশে নির্বাচনের আগে বঙ্গ রাজনীতিতে চলছে দলবদল এর খেলা। শুভেন্দু অধিকারী তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করার পর একাধিক তৃণমূল নেতা বিজেপিতে যাওয়ার পরিকল্পনা নিয়েছে। প্রায় নিত্যদিন তৃণমূল শিবির থেকে নেতাদের বিজেপিতে যাওয়া অস্বস্তি বাড়াচ্ছে শাসকদল শিবিরে। কিন্তু এরই মাঝে হুগলির ডানকুনিতে (Dankuni) হলো সম্পূর্ণ উল্টো ঘটনা। বিজেপিতে যোগ দিতে গিয়েছিলেন ডানকুনি পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর কৃষ্ণেন্দু মিত্র (Krishnendu Mitra)। কিন্তু দিলীপ ঘোষের (Dilip Ghosh) সভা থেকে অসম্মানিত হয়ে ফিরে এলেন খালি হাতে।

Advertisement

গত বৃহস্পতিবার ডানকুনিতে জনসভা করতে গিয়েছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তার সভাতেই বিজেপিতে যোগ দিতে আসেন ১৫ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর কৃষ্ণেন্দু মিত্র। তিনি প্রায় তার ৫০০ জন অনুগামী নিয়ে বিজেপিতে যোগদান করতে যান। কিন্তু এখানে হয় দলবদলের খেলায় ভোলবদল। দিলীপ ঘোষের সভায় অপমানিত ও অসম্মানিত হয়ে ফিরে আসেন ওই তৃণমূল কাউন্সিলর।

Advertisement

বিজেপিতে যোগ না দেয়ায় রীতিমতো ক্ষুব্ধ হয়ে কৃষ্ণেন্দু মিত্র বিজেপির বিরুদ্ধে তার ক্ষোভ উগরে দিয়েছে। তিনি বলেছেন, “আমি বিজেপিতে যোগ দিতে যাচ্ছিলাম কিন্তু ওরা তো আমাকে কথা বলার সুযোগই দিলো না। আমি ডানকুনি মানুষের স্বার্থে দল পরিবর্তন করছিলাম। এই কথা ডানকুনিবাসির জানা উচিত। কিন্তু ওরা তো আমাকে কথা বলতেই দিল না। ডানকুনি লোকেরা ভাববে আমি স্বার্থ এবং টাকার জন্য অন্য দলে গেছি। আমি নিজের আত্মসম্মান রক্ষার জন্য বিজেপিতে যোগ না দিয়ে ফিরে এসেছি।”

Advertisement

Recent Posts