বলিউডবিনোদন

বলিউডে ব্রেক আপ, প্রোফাইল থেকে ডিলিট করলেন প্রেমিকের ফটো

Advertisement

টলিটাউনে রোশন-শ্রাবন্তীর বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই এবার বলিউডে বিচ্ছেদ হয়ে গেল জ‍্যাকি শ্রফের কন্যা কৃষ্ণা ও বাস্কেটবল খেলোয়াড় ইবানের। সম্প্রতি কৃষ্ণা নিজের ইন্সটাগ্রাম প্রোফাইল থেকে ইবানের সমস্ত ফটো ডিলিট করে দিয়েছেন। এমনকি নিজের ফ্যান ক্লাবকেও নির্দেশ দিয়েছেন, তাঁর ছবিতে ইবানকে যেন ট‍্যাগ না করা হয়। কৃষ্ণা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন, তিনি ও ইবান আর একসঙ্গে থাকছেন না। তবে নিজেদের বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খোলেননি ইবান ও কৃষ্ণা।

ইবান ও কৃষ্ণা বেশ কয়েক বছর ধরে লিভ-ইন করছিলেন। সম্প্রতি তাঁরা বিয়ে করবেন বলে জানা গিয়েছিল। নেটিজেনরা অনেকেই বলতে শুরু করেন, বাগদানের পর ‘সিক্রেট ওয়েডিং’ করেছেন কৃষ্ণা ও ইবান। কৃষ্ণা ও ইবান প্রায়ই একসঙ্গে ঘুরতে যেতেন। এমনকি সমুদ্র-সৈকতে দুজনকে একসঙ্গে রৌদ্রস্নান করতেও দেখা যেত। সেইসব ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন কৃষ্ণা ও ইবান।

কৃষ্ণা ও ইবানের প্রথম দেখা হয়েছিল তাঁদের একজন মিউচুয়াল ফ্রেন্ড-এর মাধ্যমে। কৃষ্ণা ও ইবান দুজনে বেশিক্ষণ কথা না বললেও কৃষ্ণার মনে হয়েছিল, তাঁদের দুজনের পছন্দ-অপছন্দের মিল রয়েছে। এই কথা কৃষ্ণা নিজেই মিডিয়ায় জানিয়েছিলেন। কিন্তু কৃষ্ণা ও ইবানের এত মিল সত্ত্বেও ব্রেক-আপ কেন হল, সেই প্রশ্নই এখন ঘুরছে বলি-টাউনের আনাচে-কানাচে।

Tags

Related Articles

Back to top button