নিউজ

Kolkata Metro Jobs: বাকি মাত্র কিছুদিন! প্রচুর নিয়োগ হবে কলকাতা মেট্রোতে, বেতন শুরু ৫৩ হাজার টাকা থেকে

ডেপুটেশনের ভিত্তিতে স্বল্প সময়ের জন্য কর্মী নেবে Kolkata Metro

Advertisement

Advertisement

আজকালকার দিনে চাকরির অভাব সব জায়গাতেই। অনেক যোগ্যতা থাকলেও নিজের জন্য পারফেক্ট চাকরি খুঁজে পাওয়া খুবই দুষ্কর হয়ে পড়ছে। তার ওপর যারা সরকারি চাকরি খুঁজছেন, তাদের কাছে এই কাজ আরও কঠিন। তবে রয়েছে সুসংবাদ। এবার মেট্রোরেল কতৃপক্ষ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে নিয়োগের জন্য। সম্প্রতি কলকাতা মেট্রোরেল কর্পোরেশন লিমিটেডের পক্ষ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে এবং এই দেখে খুবই খুশি চাকরিপ্রার্থীরা। আগ্রহীরা এই কলকাতা মেট্রোর অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই নোটিশ দেখে নিতে পারেন।

Advertisement

অ্যাসিস্ট্যান্ট পারসোনেল অফিসার/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে নিয়োগ করা হবে। ডেপুটেশনের ভিত্তিতে স্বল্প সময়ের জন্য নেওয়া হবে কর্মী। প্রতি মাসে বেতন মিলবে ৫৩,১০০ টাকা থেকে ১,৬৭,৮০০ টাকা পর্যন্ত। কাজের মেয়াদ ৩ বছরের। প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। মেট্রোর প্রোজেক্টে/ রেলওয়েতে কাজ করেছেন ১০ বছর এমন অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থী আবেদন করলে অগ্রাধিকার পাবেন।

Advertisement

এই চাকরির জন্য আবেদন করতে প্রার্থীকে কলকাতা মেট্রোর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থীর নাম, জন্মতারিখ, ঠিকানা-সহ বিস্তারিত জীবনপঞ্জি এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। ৩ জুন আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। ৩ তারিখের সন্ধ্যা সাড়ে ৬টার পর আর কোনও আবেদনপত্র গ্রহণ করা হবে না।

Advertisement

Recent Posts