নিলামে এই তিন ওপেনার কে নিতে ঝাঁপাবে কেকেআর

Advertisement

Advertisement

তড়িৎ ঘোষ : গতবার কেকেআরের ম্যাচে ওপেন করেছিলেন সুনীল নারিন ও ক্রিস লিন। কয়েকটি ম্যাচে তরুণ শুভমন গিল কেউ ওপেন করতে দেখা গিয়েছিল। কেকেআর কর্তৃপক্ষ এবার ক্রিস লিনকে ছেড়ে দিয়েছে। সুনীল নারিনও স্পেশালিস্ট ওপেনার নয়। তাই একজন বিদেশি ওপেনারকে চাইছে কেকেআর কর্তৃপক্ষ যিনি শুভমন গিলের সঙ্গী হবেন। একনজরে দেখে নেওয়া যাক এই তালিকায় কে কে আছেন।

Advertisement

জেসন রয়

Advertisement

ইংল্যান্ডের এই ওপেনার বিশ্বকাপের প্রস্তুতির জন্য আগেরবার আইপিএল খেলেননি। তিনি এবার আইপিএলে ফেরত আসতে চলেছেন। ইংল্যান্ডের হয়ে বিশ্বকাপ জেতার অন্যতম একজন কারিগর এই মারকুটে ওপেনার। আইপিএল ক্রিকেটে তার পারফরম্যান্স সেভাবে দেখা যায়নি কিন্তু এবার তার সেই রেকর্ড পরিবর্তন করতে চান ইংল্যান্ডের ওপেনার জেসন রয়। নিলামে কেকেআরের নজর থাকবে তার উপর।

Advertisement

মার্টিন গাপটিল

আশ্চর্যজনকভাবে সানরাইজার্স হায়দরাবাদ মার্টিন গাপটিল এর মতো একজন বিধ্বংসী ওপেনারকে ছেড়ে দেয়। নিউজিল্যান্ডের এই ওপেনার একক ক্ষমতায় দলকে জেতানোর মত ক্ষমতা রাখেন। কলকাতা নাইট রাইডার্স চাই গাপটিলকে নিয়ে মজবুত ওপেনিং জুটি গড়তে। তাই এবার নিলামে কেকেআর তাকে নেওয়ার জন্য ঝাঁপাবে।

অ্যারন ফিঞ্চ

অস্ট্রেলিয়ার সাদা বলের ক্যাপ্টেন ২০১৯ এর আইপিএল খেলেনি বিশ্বকাপের জন্য। এখন পর্যন্ত ৭৫ টি আইপিএলের ম্যাচে ১৭৩৭ রান করেছেন অস্ট্রেলিয়ান ওপেনার অ্যারন ফিঞ্চ। এছাড়াও আইপিএলে দলকে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা রয়েছে তার। এবার নিলামে তিনি যে ভালো দাম পেতে চলেছেন তা আশা করাই যায়। কেকেআর কর্তৃপক্ষ চাই ফিঞ্চ এর অভিজ্ঞতাকে কাজে লাগাতে।

Recent Posts