টেক বার্তা

Mahindra Scorpio থেকে মুখ ফেরাতে শুরু করেছে মানুষ, একই দামে KIA’র এই SUV-তে রয়েছে আরও ভালো ফিচার ও মাইলেজ

Advertisement

Advertisement

বাজারে নতুন প্রযুক্তির সাথে আজকাল অনেক গাড়ি নির্মাতা সরাসরি তাদের গাড়ি চালু করে ব্যবসা বাড়াতে আগ্রহী। সম্প্রতি কিয়া সেলটোস এসইউভি স্করপিওর সাথে প্রতিযোগিতা করার ব্যাপারে বেশ সুখ্যাতি লাভ করছে। কিয়া সেলটোস অসাধারণ ফিচার এবং অনেক ভাল মাইলেজ সহ বাজারে উপলব্ধ অন্যান্য গাড়ির তুলনায় অনেক এগিয়ে বলে অনেকে মনে করেন। সর্বশেষ তথ্যের কথা বলতে গেলে, আপনি কিয়া সেলটোস এসইউভিতে কোম্পানির একটি খুব শক্তিশালী ইঞ্জিন এবং অসাধারণ মাইলেজ দেখতে পাবেন, যা এই গাড়িটিকে বাজারে উপলব্ধ অন্যান্য যানবাহনের তুলনায় অনেক ভাল এবং যোগ্য বিকল্প করে তোলে।

Advertisement

কিয়া সেলটোস ১.৫ লিটার টার্বো পেট্রল ইঞ্জিন দ্বারা চালিত যা ১৬০ বিএইচপি এবং ২৫৩ এনএম টর্ক উত্পাদন করে। এই শক্তিশালী ইঞ্জিনের সাহায্যে গাড়িটি ১ লিটার জ্বালানিতে প্রায় ২০ কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম। ১০.৬৯ লক্ষ টাকার বাজেট নিয়ে লঞ্চ করা এই গাড়িটির দাম এই গাড়িটিকে স্করপিওর সাথে প্রতিযোগিতা করতে সক্ষম করে তোলে। লেটেস্ট রিপোর্টের কথা বলতে গেলে কিয়া সেলটোস এসইউভিতে এই শক্তিশালী ইঞ্জিনের সাহায্যে আপনি অনেক আধুনিক ফিচার এবং ডিজাইনও দেখতে পাবেন।

Advertisement

Advertisement

নতুন প্রযুক্তির মাধ্যমে এডিএএস লেভেল ২, ৬ টি এয়ারব্যাগ, ইসিএস, অল হুইল ডিস্ক ব্রেক, হিল স্টার্ট অ্যাসিস্ট, টিপিএমএস, ৩৬০ ডিগ্রি ক্যামেরা, রেইন সেন্সিং ওয়াইপার, অটো হোল্ড সহ ইলেকট্রিক পার্কিং ব্রেকের মতো স্ট্যান্ডার্ড ফিচার পাওয়া যাবে।

Recent Posts