বলিউডবিনোদন

পাহাড়ে সন্তান ও স্বামীকে নিয়ে দীপাবলি সেলিব্রেশন করিনার, দেখুন ভিডিও

Advertisement

২০২০ র দীপাবলিতে বেবো করণ জোহরের পার্টিতে সময় দেননি। কাজ থেকে কিছুদিনের অবসর নিয়ে উড়ে গেছেন হিমাচল প্রদেশ। সেখানেই রয়েছেন স্বামী সাইফ আলি খান। খুব সম্ভবত ‘ভূত’ ছবির শ্যুটিং এর জন্য সাইফ সেখানে আছেন। তাই করিনাও তৈমুর ও হবু সন্তানকে নিয়ে উড়ে যান হিমাচলে। সঙ্গে রয়েছেন প্রিয় বান্ধবী মালাইকা আরোরাও। সবাইকে একসঙ্গে দেখা গেল হিমাচলের এক রাস্তায়। তৈমুর, করিনা, সাইফ ও মাইকাকাকে একসঙ্গে হিমাচলের রাস্তায় পাকড়াও করে পাপরাজিতরা। দেখুন ভিডিও।

গার্লস গ্যাং এর থেকে মালাইকাকে সঙ্গে নিয়েই হিমাচল পাড়ি দিয়েছেন অভিনেত্রী। শীতের জায়গায় দুই বান্ধবীর উষ্ণতা না থাকলে যে ভ্রমণই বৃথা। অবশ্য মালাইকা একা যাননি, সঙ্গে রয়েছেন অর্জুনও। ভিডিওতে বেশ বোঝা যাচ্ছে শীতের জায়গায় প্রেমের গভীরতা।

সন্তানসম্ভবা করিনা যখন দিল্লি যান ‘লাল সিং চাড্ডা’ র শ্যুটিং এ, তখনও সাথ দিয়েছিলেন সাইফ। সেরকম স্বামীর শ্যুটিং এর সময় পাশে থেকে দীপাবলি সেলিব্রেট করলেন করিনা। তইমুরকে ও সাইফকে নিয়ে একটি ছোট্ট ভিডিও পোস্ট করেন নায়িকা।

এই করোনা আবহয়ের মধ্যেও চুটিয়ে কাজ করেছেন করিনা। সব ঠিক থাকলে ২০২১ এ দ্বিতীয়বার সন্তান ভূমিষ্ঠ করবেন বেবো। বর্তমানে সেই প্রতিক্ষায় দিন গুনছেন সাইফিনা।

Tags

Related Articles

Back to top button