বলিউডবিনোদন

দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন কপিল শর্মা, ভাইরাল হল ভিডিও

Advertisement

দ্বিতীয় সন্তানের পিতা হতে চলেছেন বিখ্যাত কমেডিয়ান কপিল শর্মা। তবে কপিল ও তাঁর গিনি ছতরত এই সুখবর সংবাদমাধ্যমে না জানালেও করভা চৌথের দিন ভারতের বিখ্যাত মহিলা কমেডিয়ান ভারতীর করা একটি লাইভ ভিডিও থেকে বলিউড ইন্ডাস্ট্রির সেলেবরা এবং নেটিজেনরা খবরটি জানতে পারেন। কিছুদিন আগেই করভা চৌথ পালন করেছেন ভারতী। স্বামীর মঙ্গল কামনা করে এই ব্রত পালন করেন ভারতীয় নারীরা। এই ব্রত অনুযায়ী চাঁদের পুজো করা হয় এবং সেই সময় বিশেষ সংখ্যক সধবা মহিলারা একসঙ্গে চাঁদের আরাধনা করার রেওয়াজ রয়েছে। সেই কারণে ভারতী, কপিল শর্মার স্ত্রী গিনি এবং আরো কয়েকজন সধবা মহিলা একত্রিত হয়েছিলেন করভা চৌথ পালনের জন্য।

সেই সময় ভারতী সোশ্যাল মিডিয়ায় একটি লাইভ ভিডিও করেন। সেই ভিডিওয় গিনিকেও দেখা যায় কিছুক্ষণের জন্য। গিনিকে দেখে বোঝা যায়, তাঁর শেষ পর্যায়ের গর্ভাবস্থা চলছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়। এই ভিডিওর মাধ্যমে গিনির গর্ভবতী হবার কথা ছড়িয়ে পড়ে বলি টাউনে। তবে এখনও কপিল বা গিনি তাঁদের দ্বিতীয় সন্তান আসার অফিশিয়াল অ্যানাউন্সমেন্ট করেননি।

2018 সালের ডিসেম্বর মাসে গিনি ছতরত-এর সাথে বিয়ে হয় কপিল শর্মার। বিয়ের সাত মাসের মাথায় গিনি ও কপিল ঘোষণা করেন, গিনি গর্ভবতী এবং খুব শীঘ্রই তাঁদের পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। অবশেষে 2019 সালের ডিসেম্বর মাসে জন্ম হয় কপিল ও গিনির কন্যাসন্তান আনায়রার। কিছুদিন আগেই লকডাউনের সময় আনায়রার তিন মাস বয়সে পারিবারিক রীতি অনুযায়ী কনক পূজা করা হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কপিল ও গিনির পরিবারের ঘনিষ্ঠজনেরা। কিন্তু তখনও গিনির ফের সন্তানধারণের খবর সামনে আসেনি। তবে কপিল ও গিনির এই সুখবর গোপন করার যথেষ্ট কারণ রয়েছে। তাঁদের কন্যাসন্তান আনায়রার এখনও এক বছর পূর্ণ হয়নি। এর মধ্যেই গিনির গর্ভধারণ সমাজকে অন্য বার্তা দেবে বলেই মনে করছেন অনেকে। ভারতবর্ষের বহু নারী এইভাবে দুটি শিশুর জন্মের সময়কালের ব্যবধান না মানার কারণে অপুষ্টির শিকার হন। এমনকি দ্বিতীয় শিশুটির মধ্যেও শারীরিক জটিলতা ও অপুষ্টি লক্ষ্য করা যায়। সেলিব্রিটিদের সামাজিক দায়িত্বের মধ্যে অন্যতম হলো জনসচেতনতা বৃদ্ধি। কিন্তু কপিল ও গিনির এই ধরনের সিদ্ধান্ত সমাজকে ভুল বার্তা দিয়ে তাকে অন্ধকার দিকে ঠেলে দিচ্ছে। কপিল ও গিনি নিজেরাও বুঝতে পেরেছেন তাঁদের দ্বিতীয় সন্তান নিয়ে আসার সিদ্ধান্ত ও দুই সন্তানের বয়সের সঠিক ব্যবধান না রাখা ভুল বলেই মান্য হবে। এই কারণেই তাঁরাও এতদিন গিনির দ্বিতীয় গর্ভধারণের কথা গোপন রেখেছিলেন।

Tags

Related Articles

Back to top button