Categories: দেশনিউজ

করোনা বিধিকে উলঙ্ঘন, নিয়ম না মেনে উৎসব পালন পুলিশের

Advertisement

Advertisement

কানপুর : করোনা সংক্রমণের দিক থেকে সারা বিশ্বের সব দেশের মধ্যে প্রথম তিনে রয়েছে ভারত। করোনা সংক্রমণ রোখার জন্য মার্চ মাসের শেষের দিকেই রাতারাতি দেশ জুড়ে লকডাউন ঘোষণা করেন মোদি সরকার। কিন্তু টানা দুমাসের লকডাউনে দেশের অর্থনীতি ভেঙে পড়লেও রাশ টানা যায়নি করোনা সংক্রমণে।

Advertisement

সারা দেশে এই মুহূর্তে করোনা সংক্রমণের সংখ্যা প্রায় ৪ কোটি ৫৫ লক্ষ ৯ হাজার ৩৮০।সেখানে ২ সেপ্টেম্বরেই করোনা পরীক্ষা করানো হয়েছে ১১ লক্ষ ৭২ হাজার ১৭৯ জনের। প্রতিদিন রেকর্ড হারে করোনা সংক্রমণ চিন্তা বাড়াচ্ছে দেশের আম জনতার।

Advertisement

আর এই মারাত্মক পরিস্থিতিতে কানপুরের এক থানার আধিকারিক সোশ্যাল ডিসটেন্সিং না মেনেই ঘুরে বেরিয়েছেন একটি সামাজিক অনুষ্ঠানে৷ ভিডিওতে দেখা গিয়েছে ওই অনুষ্ঠানে  কোনও মাস্ক না পড়ে একদল লোকের মধ্যে গিয়ে আনন্দ করেছেন এসপি অনুরাগ বৎস৷ আর এই ঘটনা প্রকশ্যে আসতেই চক্ষু চড়ক গাছ ভারতের আমজনতার।

Advertisement

সেখানে কোনও মাস্ক, কোনও স্যানেটাইজারের ব্যবস্থাও ছিল না৷ ওই দিন  কর্মোন্নতির জন্য অভিনন্দন জানাতে এসে জড়ো হয় অনেক লোক।  থানার ছোট এলাকার মধ্যে শতাধিক মানুষের ভিড় জমা হয়েছিল৷ সেখানে ঢোল বাজানো থেকে  নোট ওড়ানো, নাচও চলছিল৷  এমনকি এই ঘটনা দেখে এখনো পর্যন্ত চুপ রয়েছেন পুলিশ প্রশাসন।