বলিউডবিনোদন

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দক্ষিনী অভিনেত্রী কাজল আগরওয়াল, পাত্র কে?

Advertisement

দক্ষিণী অভিনেত্রী কাজল আগরওয়াল, বলিউডেও বেশ পরিচিত মুখ। তামিল, তেলেগু ছবির পাশাপাশি হিন্দি ছবিতেও তিনি বেশ জনপ্রিয় অভিনেত্রী। সিংঘম, স্পেশাল ২৬, দ লাফজন কি কাহানি মুভিতে কাজলকে দেখা গেছে। বয়স ৩৫ এর অভিনেত্রী এবার রিয়েল লাইফে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

এদিন কাজল সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে নিজের বিয়ের তারিখ ঘোষণা করেন। তিনি জানান, “It gives me immense joy to share that I am getting married to Gautam Kitchlu, on October 30, 2020, in Mumbai, in a small, private ceremony surrounded by our immediate families.” অর্থাৎ ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে আগামী ৩০ অক্টোবর একটি প্রাইভেট পার্টির মাধ্যমে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করবেন কাজল আগরওয়াল। না কোন ফিল্মি স্টারের সঙ্গে বিয়ে করছেন না অভিনেত্রী। ব্যবসায়ীকেই মনে ধরেছে অভিনেত্রীর। তাই একদম ব্যক্তিগত পার্টির আয়োজন করেই চার হাত এক করে নেবেন এই যুগল।

তিনি আরও বলেছিলেন, “এই মহামারীটি অবশ্যই আমাদের আনন্দের উপর এক গভীর আলোকপাত করেছে, তবে আমরা একসাথে আমাদের জীবন শুরু করতে পেরে আনন্দিত। বছরের পর বছর ধরে আপনি আমার প্রতি যে ভালবাসা প্রদর্শন করেছেন তার জন্য আমি আপনাকে ধন্যবাদ জানাই এবং এই অবিশ্বাস্য নতুন যাত্রা শুরু করার সাথে সাথে আমরা আপনার আশীর্বাদ চাই।”

চলুন দেখে নিই কাজল নিজে কি ট্যুইট করেছেন।

 

View this post on Instagram

 

♾🙏🏻

A post shared by Kajal Aggarwal (@kajalaggarwalofficial) on

বিনোদন জগতে কাজলের এই নতুন পথ চলাকে স্বাগত জানিয়েছেন অনেকে। এখন অপেক্ষা ৩০ অক্টোবরের।

Tags

Related Articles

Back to top button