তৃণমূল সাংসদ অভিষেকের ঘনিষ্ঠের সিবিআই, শাসক শিবিরকে কটাক্ষ করলেন কৈলাস

গোয়েন্দা তল্লাশি নিয়ে তৃণমূল সরকারকে বিঁধলেন বিজেপির নেতা কৈলাস বিজয়বর্গীয় (kailash Vijayvargiya)

Advertisement

Advertisement

বছর শেষের দিনে কয়লা এবং গরুপাচার কাণ্ডে বাংলায় সক্রিয় সিবিআই। ইতিমধ্যে বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়েছেন গোয়েন্দারা। হানা দেওয়া হয়েছে শাসক শিবিরের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ বিনয় মিশ্রর বাড়িতে। সেই প্রসঙ্গে এইবার তৃণমূল সরকারকে বিঁধলেন বিজেপির নেতা কৈলাস বিজয়বর্গীয় (kailash Vijayvargiya)।

Advertisement

এইদিন টুইট করে তিনি লেখেন, একজন পাওয়ার ব্রোকার বিনয় মিশ্রর বাড়তে সিবিআই তল্লাশি চালিয়েছে। তারপরেই জরুরী বৈঠক করতে শুরু করেছেন রাজ্যের উচ্চপদস্থ আধিকারিকেরা। ঘটনার পরে মুখ্যমন্ত্রী এবং তার ভাইপোদের মাঝে হুড়োহুড়ি পড়ে গিয়েছে। রাজ্যে এটাই এখন প্রধান আলোচনার বিষয়।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, কয়লাপাচার এবং গরু পাচার এই দুই মামলায় কিছুদিন আগে সিবিআই তৎপরতা নজরে এসেছে। এইদিন বাংলার তিন স্থানে হানা দেয় গোয়েন্দারা। বাংলার তিন জায়গায় তল্লাশি চালায় সিবিআইয়েরা। সম্প্রতি জানা গিয়েছে যে, গরু পাচার কাণ্ডে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের(Abhisek Banerjee) ঘনিষ্ঠ বিনয় মিশ্রর বাড়িতেও সিবিআই চালিয়েছে তল্লাশি। সূত্রের খবর, বিনয় মিশ্র ছিলেন না বাড়িতে। সেই কারণে তার বিরুদ্ধে জারি করা হয়েছে লুক আউট নোটিশ।

Advertisement

অন্যদিকে, বেআইনি কয়লা পাচার চক্রে ইতিমধ্যে অনেকের নাম শুরু করেছে উঠে আসতে। বৃহস্পতিবার তথা আজ কোন্নগরের কানাইপুর এলাকায় সিবিআই হানা দেয় লালা ঘনিষ্ঠ অমিত সিং এবং নীরজ সিন এর বাড়িতে। সূত্র হতে জানা গিয়েছে যে কয়লা পাচার কাণ্ডেই হানা দিয়েছেন গোয়েন্দারা। বাড়ির আগেও ইডি এই বাড়িতে হানা দিয়েছিল। আজ আবার হানা দেয় সিবিআই। তবে বাড়িতে দুই ভাই নেই বলে জানা গিয়েছে সূত্র হতে। তল্লাশি এবং জিজ্ঞাসাবাদ চালায় সিবিআই এর পাঁচজনের প্রতিনিধি দল। সিবিআই তল্লাশি আবহে কৈলাসের এর টুইট খুবই ইঙ্গিতপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। নভেম্বরের শেষে সপ্তাহে কয়লা কাণ্ডে পশ্চিমবঙ্গে সহ আরও কয়েকটি রাজ্যের অন্তত ৪০ টি স্থানে তল্লাশি চালায় সিবিআই কর্তৃপক্ষ।

Recent Posts