কেরিয়ার

Job Vacancy: ৫ম শ্রেণী পাস করলেই সরকারী চাকরী! এই সুযোগ বারবার আসবে না

Advertisement

Advertisement

আপনি যদি সরকারি চাকরি পেতে চান তবে আপনার জন্য একটি সুবর্ণ সুযোগ। জেলা ও দায়রা জজের কার্যালয়, যশপুর স্টাফ গ্রুপ-ডি আবেদনের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জেলা ও দায়রা আদালত গ্রুপ ডি নিয়োগ সম্পর্কিত সম্পূর্ণ তথ্য দেওয়া হয়েছে। জেলা ও দায়রা আদালতের এই নিয়োগ অভিযানের আওতায় পিয়ন, চৌকিদার, ঝাড়ুদার এবং অন্যান্য গ্রুপ ডি পদ পূরণ করা হবে।

Advertisement

নিয়োগের আনুষ্ঠানিক বিজ্ঞপ্তি ১৫ মার্চ ২০২৪ তারিখে আদালতের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। এসব পদের জন্য আবেদন ফর্ম ১৮ মার্চ থেকে ০৬ এপ্রিল ২০২৪ বিকেল ৫টা পর্যন্ত করা যাবে।
জেলা দায়রা আদালতের পদের জন্য আবেদন অফলাইন মাধ্যমে পূরণ করা হবে, অনলাইন আবেদন গ্রহণ করা হবে না। এসব পদে প্রাপ্ত আবেদনপত্র থেকে স্কিল টেস্টের ভিত্তিতে যোগ্য প্রার্থী বাছাই করা হবে। শিগগিরই এ সংক্রান্ত তথ্য অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হবে। এই পদগুলির জন্য আবেদনপত্র ১৮ মার্চ সকাল ১১ টা থেকে শুরু হয়েছে। আবেদনের শেষ তারিখ ৬ এপ্রিল বিকেল ৫টা পর্যন্ত।
আবেদনপত্র স্পিড পোস্ট, রেজিস্টার্ড পোস্ট বা অফিসে ব্যক্তিগতভাবে জমা দেওয়া যেতে পারে।

Advertisement

এই পদগুলিতে আবেদনের জন্য সর্বনিম্ন বয়সসীমা ১৮ বছর এবং সর্বোচ্চ ৩০ বছর। জেলা ও দায়রা আদালত গ্রুপ-ডি নিয়োগের শিক্ষাগত যোগ্যতা ৫ম পাস রাখা হয়েছে। এই পদগুলিতে আবেদন করতে ইচ্ছুক প্রার্থীদের অবশ্যই বিজ্ঞপ্তিতে প্রদত্ত বিবরণ থেকে তাদের যোগ্যতা নিশ্চিত করে আবেদনপত্র জমা দিতে হবে।

Advertisement

স্কিল টেস্টের ভিত্তিতে প্রার্থী বাছাই করা হবে এবং স্কিল টেস্টের আগে বা পরে নথিপত্র পরীক্ষা করা হবে। এ জন্য স্কিল টেস্টের তারিখ, স্থান, সময় সম্পর্কিত তথ্য অফিসিয়াল ওয়েবসাইটে আপলোড করতে হবে।

Recent Posts