টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

বিচ্ছেদ নয়, জিতু-নবনীতার পাহাড়ি ভালোবাসা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, দেখুন

Advertisement

সম্প্রতি লকডাউন শিথিল হতেই অভিনেতা জিতু কমল ও তাঁর স্ত্রী অভিনেত্রী নবনীতা ঘুরতে গিয়েছেন উত্তরবঙ্গে। সেখান থেকে তাঁরা দুজনে সোশ্যাল মিডিয়ায় অনেক মজার ভিডিও শেয়ার করছেন প্রায়ই। এমনকি সেখানে শাহরুখ-কাজল-রানী অভিনীত জনপ্রিয় বলিউড ফিল্ম ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর দৃশ্যকে রিক্রিয়েট করে ভিডিও তৈরি করেছেন জিতু ও নবনীতা। এই ভিডিওয় দেখা যাচ্ছে জিতু পাহাড়ের ধারে নীল টি-শার্ট পরে শাহরুখের মতো দুই হাত ছড়িয়ে ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর গানের সঙ্গে লিপসিং করছেন। অপরদিক থেকে ছুটে আসছেন নবনীতা। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে। জিতু ও নবনীতার রসায়নের প্রশংসা করেছেন নেটিজেনরা।

দুই বছর আগে জিতু ও নবনীতার বিয়ে হয়েছে। টেলিটাউনে কাজ করতে এসে পরিচয় হয়েছিল জিতু ও নবনীতার। সেই পরিচয় একসময় প্রেমে পরিণত হয়। বিয়ে করার পরে দুজনে একসাথে বহু ফটোশুট করেছেন। কিন্তু কিছুদিন আগে পাবলিসিটির জন্য জিতু ইন্সটাগ্রামে একটি মজাদার ভিডিও শেয়ার করে ফাঁপড়ে পড়ে যান। সেই ভিডিওয় জিতু মজার ছলে বিবাহিত জীবন সম্পর্কে ভয় ব্যক্ত করেছিলেন। এর ফলে জিতু ও নবনীতার বিচ্ছেদ নিয়ে নেটিজেনদের মধ্যে জল্পনার সৃষ্টি হয়। এবার সেই সমস্ত জল্পনাকে অবলীলায় উড়িয়ে দিয়ে জিতু ও নবনীতা ঘোষণা করলেন ‘কুছ কুছ হোতা হ্যায়’।

টলি টাউন সরগরম হয়ে উঠেছে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও তাঁর স্বামী রোশনের দাম্পত্য ভাঙন নিয়ে। শ্রাবন্তীর সঙ্গে রোশনের বিয়ে ছিল শ্রাবন্তীর তৃতীয় বিয়ে। এই কারণে শ্রাবন্তীকে প্রতিনিয়ত টলি ও টেলি টাউনের কলাকুশলী ও নেটিজেনদের বিদ্রুপের শিকার হতে হচ্ছে। ফলে শ্রাবন্তী বাধ‍্য হয়েছেন সোশ্যাল মিডিয়া প্রোফাইলে তাঁর কমেন্ট বক্স লিমিটেড করে দিতে। এই কারণে এখন অচেনা মানুষরা শ্রাবন্তীকে মেসেজ করতে পারছেন না। কিন্তু অনেকেই শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদকে মশলা বানিয়ে বিনোদন ও পাবলিসিটির জন্য মজাদার ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। জিতু কমলও এই রাস্তা অনুসরণ করে ভিডিও বানিয়ে ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন। কিন্তু এই ভিডিও মজাদার হবার বদলে তাঁর ও নবনীতার বিবাহ বিচ্ছেদের জল্পনার সৃষ্টি করেছিল।

Tags

Related Articles

Back to top button