টেক বার্তা

49 Rs Jio Recharge Plan: দেখুন IPL এর ক্রিকেট ম্যাচ, ৪৯ টাকার রিচার্জ প্ল্যান নিয়ে এল Jio

Advertisement

Advertisement

জনপ্রিয় টেলিকম সংস্থা রিলায়েন্স জিও-র প্রচুর গ্রাহক রয়েছে। জিওর নেটওয়ার্ক ৪৬০ মিলিয়নেরও বেশি লোক ব্যবহার করেন। চমৎকার কানেক্টিভিটি ও হাই স্পিড ডাটার সুবিধা ব্যবহারকারীদের প্রথম পছন্দ। এই কারণে, জিও তার ব্যবহারকারীদের জন্য অনেক ধরণের দুর্দান্ত প্ল্যান অফার করে থাকে।

Advertisement

সম্প্রতি জিও তাদের তালিকায় বেশ কিছু নতুন প্ল্যান যুক্ত করেছে। আজ আমরা এমন একটি প্ল্যান সম্পর্কে তথ্য দিতে চলেছি যার সাহায্যে আপনি আরও ডেটা বেনিফিট পাবেন। জিও তার ব্যবহারকারীদের জন্য বিনোদন, ডেটা বুস্টার, ক্রিকেট প্যাক এবং বার্ষিক পরিকল্পনার মতো বিভিন্ন বিভাগ সরবরাহ করে। আজ আমরা আপনাকে জিও-র এমন এক ক্রিকেট প্যাকের কথা বলতে চলেছি যেটা আপনিও ব্যবহার করতে আগ্রহী হবেন।

Advertisement

জিও সম্প্রতি তার ক্রিকেট প্ল্যানে মাত্র ৪৯ টাকার একটি ভালো প্ল্যান যুক্ত করেছে। এই প্ল্যানটি ডেটা বুস্টার প্ল্যানের মতো কাজ করে। এই অল্প দামের মধ্যেও গ্রাহকরা আনলিমিটেড ডেটা সুবিধা পাবেন। আপনার ফোনে যদি দৈনিক ডেটা লিমিট শেষ হয়ে যায়, তাহলে এই প্ল্যানটি আপনার অনেক কাজে লাগতে পারে। এই প্ল্যানে আপনি ২৫ জিবি আনলিমিটেড ডেটা পাবেন। ৪৯ টাকার এই রিচার্জ প্ল্যানের বৈধতা মাত্র এক দিনের।

Advertisement

আপনি যদি এই ৪৯ টাকার প্ল্যানটি রিচার্জ করেন, তাহলে এর ডেটা ব্যবহার করুন বা না করুন, আপনার প্ল্যানটি একদিন পরেই শেষ হয়ে যাবে। মনে রাখবেন, এই প্ল্যানে ব্যবহারকারীরা কলিং বা এসএমএস সুবিধা পাবেন না।