BIG BREAKING : JIO গ্রাহকরা জন্য খুশির খবর! আবার ফ্রিতে কল দিচ্ছে JIO

Advertisement

Advertisement

বর্তমান সময়ে নিজেদের সেরা প্রমান করার জন্য বিভিন্ন নেটওয়ার্ক সংস্থা উঠে পড়ে লেগেছে। কেউ ভালো অফার, কেউ কম দাম, কেউ ভালো নেটওয়ার্কের স্পিড দিচ্ছে নিজেদের বিক্রি বাড়ানোর জন্য। মুকেশ আম্বানির জিও আসার পর মোবাইল দুনিয়ায় এক যুগান্তকারী বিপ্লব আসে। জিও তার গ্রাহকদের খুশি করার জন্য ফ্রি থেকে শুরু করে দিয়েছে নতুন নতুন অফার।

Advertisement

সম্প্রতি মোবাইল পরিষেবা সংস্থা জিও আইইউসির নিয়ম অনুযায়ী জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করতে প্রতি মিনিটে ৬ পয়সা কল রেট ধার্য করেছে। যার ফলে জিও গ্রাহকদের কপালে স্পষ্ট হয়েছে দুশ্চিন্তার ছাপ। তাই গ্রাহকদের চিন্তা মুক্ত করার জন্য জিও দিচ্ছে ফ্রি কল।

Advertisement

রিলায়েন্স জিও নতুন নিয়ম জারি করলে টুইটার এবং সোশ্যাল মিডিয়ায় জিওকে নিয়ে শুরু হয় সমালোচনার ঝড়। জিও যখন উল্টো পথে হাঁটতে চলেছে তখন এই সুযোগে নিজেদের গ্রাহক বৃদ্ধির জন্য পাল্টা প্রচার শুরু করেছে অন্যান্য নেটওয়ার্কগুলি। জিও এর এই নতুন পদক্ষেপের পরিপ্রেক্ষিতে অন্যান্য মোবাইল পরিষেবা সংস্থা যেমন ভোডাফোন, এয়ারটেল এবং আইডিয়া প্রচার শুরু করেছে যে তাদের নেটওয়ার্কে ছয় পয়সা চার্জের কোনো গল্প নেই। আর এই প্রচার রুখতে এবং গ্রাহকদের সুবিধার্থে জিও এনেছে ত্রিশ মিনিটের টকটাইম ।

Advertisement

‘টেলিকম টক’ এ প্রকাশিত তথ্য অনুযায়ী, যেসব গ্রাহকরা ১০ অক্টোবরের পর নতুন কানেকশন নিয়েছে তারা প্রতিদিন বিনামূল্যে ৩০ মিনিট কথা বলার সুযোগ পাচ্ছেন।এটি ওয়ান টাইম অফার। ৩০ মিনিট এর ফ্রি কলিং এর বৈধতা থাকছে ৭ দিন। অর্থাৎ রিচার্জের পর সাতদিন ত্রিশ মিনিট বিনামূল্যে অন্য নেটওয়ার্কে কথা বলতে পারবেন। এসএমএস এর মাধ্যমে এই অফার গ্রাহকদের কাছে পৌঁছে যাবে বলে জানা যায়। উল্লেখ্য, যারা ৯ অক্টোবরের আগে রিচার্জ করেছেন বা কানেকশন নিয়েছেন তারা নয়া নিয়মের অধীনে পড়বে না।

Tags: JIO

Recent Posts