বিয়ে করছেন ‘বুম বুম’ বুমরা, দক্ষিনের নায়িকা অনুপমাকে নিয়ে জল্পনা শুরু ইনস্টাগ্রামে

কিছুদিনের মধ্যেই গোয়ায় তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে বলে জানা যাচ্ছে।

Advertisement

Advertisement

বলিউডের পর এবার ভারতের ক্রিকেট ইন্ডাস্ট্রিতে চলছে বিয়ের মরশুম। ভারতীয় ক্রিকেট দল আমেদাবাদে চতুর্থ টেস্টের জন্য লড়াই করছে, আর ঠিক সেইসময় শুরু হয়ে গেল ভারতীয় প্রেসার জস্পৃত বুমরার বিয়ে নিয়ে বিস্তর জল্পনা। গুঞ্জন শোনা যাচ্ছে, দক্ষিণের বিখ্যাত নায়িকা অনুপমা পরমেস্বরান এর সঙ্গে নাকি জস্পৃত বুমরা এর বিয়ে হবে। কিছুদিনের মধ্যেই গোয়ায় তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে বলে জানা যাচ্ছে। চতুর্থ টেস্ট থেকে ব্যক্তিগত কারণে অব্যাহতি নিয়েছেন বুমরা। আর তারপর থেকেই জল্পনা শুরু।

Advertisement

অন্যদিকে অনুপামা পরমেস্বরান নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল ঘোষণা করে দিয়েছেন তিনি নাকি গুজরাতের দ্বারকায় আসছেন। এই দ্বারকা শহরটি আহমেদাবাদের একদম সামনে। এই কারণে জল্পনা আরও তুঙ্গে। গত ২০১৫ সাল থেকে তেলেগু এবং মালায়ালাম ছবিতে একের পর এক জনপ্রিয় চরিত্রে অভিনয় করেছেন অনুপমা। দক্ষিণের ইন্ডাস্ট্রিতে অনুপমা একজন অত্যন্ত পরিচিত মুখ। তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তিনি অত্যন্ত জনপ্রিয়। ৮.৫ মিলিয়ন ফলোয়ার নিয়ে ইনস্টাগ্রামে তিনি বেশ বিখ্যাত।

Advertisement

তবে এই প্রথম নয়, এর আগেও জাসপ্রিত বুমরাহ এর সঙ্গে অনুপমার সম্পর্ক নিয়ে গুঞ্জন ওঠে। যদিও তখন দক্ষিণের এই অভিনেত্রী ওই সম্পর্কের ব্যাপারে কিছু জানাননি। আর কিছুদিনের মধ্যেই অনুপমার নতুন একটি ছবি মুক্তি পেতে চলেছে। তার আগেই আবারো শুরু হলো জস্পৃত বুমরা কে নিয়ে নতুন করে জল্পনা।

Advertisement

এর আগেও একাধিক নারীর সঙ্গে নাম জড়িয়েছিল জাসপ্রিত বুমরার। টেলিভিশনে ক্রিকেট-বিষয়ক অনুষ্ঠানের উপস্থাপক সঞ্জনা গণেসান এর সঙ্গে বুমরাহ এর সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছিল। ভারতীয় ক্রিকেটে বোলারদের মধ্যে বর্তমানে সবথেকে জনপ্রিয় হয়তো বুমরা। তার মধ্যেই তিনি এবং অনুপমা একই সাথে ছুটি নেওয়ার পরিকল্পনা করেছেন। ব্যাপারটি কাকতালীয় হতে পারে, কিন্তু ক্রিকেটমহলে ধারণা আর কিছুদিনের মধ্যে বিয়ে করছেন বুমরা এবং অনুপমা।

Recent Posts