খেলা

Ishan Kishan: সৌন্দর্যে ঐশ্বর্য রায়ের চেয়েও লাবণ্যময়ী ঈশান কিষাণের বান্ধবী, রইল সুন্দর ছবি

অদিতি একজন জনপ্রিয় মডেল এবং সৌন্দর্যের জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তিনি।

Advertisement

Advertisement

নতুন বছরের শুরুতেই শ্রীলংকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে আগামীকাল মাঠে নামতে চলেছে ব্লু-বাহিনী। ইতিমধ্যে ভারতীয় ক্রিকেট বোর্ডের দল নির্বাচক কমিটির তরফ থেকে আসন্ন টি-টোয়েন্টি এবং ওডিআই সিরিজ উপলক্ষে দল ঘোষণা করা হয়েছে। যেখানে ধারাবাহিক উইকেট রক্ষক ঋষভ পন্থের বদলে দলে ডাক পেয়েছে ভারতের তরুণ ক্রিকেটার ঈশান কিষাণ। সম্প্রতি ওডিআই সিরিজের চতুর্থ ভারতীয় ব্যাটসম্যান হিসেবে এক ইনিংসে ডবল সেঞ্চুরের সুবাদে জাতীয় দলে ডাক পেয়েছেন তিনি, এমনটাই মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

Advertisement

Advertisement

তবে সম্প্রতি ভারতীয় ক্রিকেটার ঈশান কিষাণ নিজের খেলার জন্য নয় বরং তার ঘনিষ্ঠ বান্ধবী অদিতি হুন্দিয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছেন। এর পেছনে অন্যতম কারণ হলো, ভারতীয় এই ক্রিকেটারের গার্লফ্রেন্ডের সৌন্দর্যের কাছে নগণ্য বলিউড অভিনেত্রীর সৌন্দর্য, এমনটাই মনে করছেন নেট প্রেমীরা। আপনাদের জানিয়ে রাখি, প্রায় বছর তিনেক আগে ঈশান কিষান তার গার্লফ্রেন্ডের জন্য সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন। এর পেছনে আসল কারণ ছিল, মুম্বাইয়ের হয়ে আইপিএল খেলার সময় ঈশান কিশানের গার্লফ্রেন্ড তাকে সাপোর্ট করার জন্য গ্যালারিতে উপস্থিত ছিলেন। আর সেখানে ক্যামেরার দৃষ্টিতে সোশ্যাল মিডিয়ায় আকর্ষিত হয়েছিলেন অদিতি।

Advertisement

জেনে অবাক হবেন যে, অদিতি একজন জনপ্রিয় মডেল এবং সৌন্দর্যের জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তিনি। একজন সুপ্রতিষ্ঠিত মডেল হওয়ার পাশাপাশি অদিতি ২০১৭ সালে ফেমিনা মিস ইন্ডিয়ার ফাইনালিস্ট হওয়ার খেতাব জিতেছে। পাশাপাশি ২০১৮ সালে তিনি মিস সুপার ন্যাশনাল ইন্ডিয়া খেতাব নিজের নামে করে নিয়েছেন। অদিতি হুন্দিয়া তার স্কুল জীবন শেষ করেছেন ইন্ডিয়া ন্যাশনাল স্কুল থেকে। পাশাপাশি সেন্ট জেভিয়ার্স কলেজ থেকে বাণিজ্য বিভাগে ডিগ্রি অর্জন করেছেন তিনি।

এই জুটি প্রায়ই ইনস্টাগ্রামে নিজেদের ছবি শেয়ার করে থাকেন। যা নেট প্রেমীদের বিনোদনের একটি মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। সম্প্রতি অদিতি তার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যেখানে তাকে অত্যন্ত সুন্দর দেখাচ্ছে। তার সৌন্দর্যে ইতিমধ্যে ক্লিনবোল্ড হয়েছেন লাখো যুবক। অদিতির সৌন্দর্যে মোহিত হয়ে তাকে নিয়ে আলোচনায় থাকতে বেশ পছন্দ করেন নেট প্রেমিরা। সূত্রের খবর, অদিতি নিজের ব্যক্তিগত জীবনে একজন সুপ্রতিষ্ঠিত মডেল হতে চান বলে জানা গেছে।