খেলা

Team India: ঈশান কিষানকে নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য দীনেশ কার্তিকের, শেষ হতে চলেছে এই তারকা ক্রিকেটারের ক্যারিয়ার

একদিনের ক্রিকেটে ঈশান কিষান ডাবল সেঞ্চুরি করার পর বিস্ফোরক মন্তব্য করেছেন ভারতীয় ক্রিকেটার দীনেশ কার্তিক।

Advertisement

Advertisement

বাংলাদেশের বিপক্ষে ওডিআই সিরিজের তৃতীয় ম্যাচে বিধ্বংসী ব্যাটিং করেছেন ভারতীয় ক্রিকেটার ঈশান কিষান। ওডিআই ক্রিকেটে সর্বাপেক্ষা দ্রুত ডাবল সেঞ্চুরির কৃতিত্ব অর্জন করেছেন তিনি। এদিন বিরাট কোহলির সাথে জুটি বেঁধে ঈশান কিষাণ ২১০ রানের বিধ্বংসী ইনিংস খেলেন। ব্যক্তিগত ২১০ রানের পাশাপাশি তিনি বিরাট কোহলির সঙ্গে ২৯০ রানের বিশাল পার্টনারশিপ তৈরি করেন।

Advertisement

Advertisement

মাত্র ৮৫ বলে শত রান করা ঈশান কিষান ১২৬ বলেই করেন ডাবল সেঞ্চুরি। বাঁ-হাতি এই ব্যাটসম্যান মাত্র ১৩১ বলে খেলেছেন ২১০ রানের ধ্বংসাত্মক ইনিংস। তিনি ২৪টি বাউন্ডারি এবং ১০টি ওভার বাউন্ডারির সাহায্যে খেলে তার ক্যারিয়ারের প্রথম ডাবল সেঞ্চুরি সম্পূর্ণ করেন।

Advertisement

এদিকে একদিনের ক্রিকেটে ঈশান কিষান ডাবল সেঞ্চুরি করার পর বিস্ফোরক মন্তব্য করেছেন ভারতীয় ক্রিকেটার দীনেশ কার্তিক। তিনি এদিন বলেন,”ঈশান কিষানের ডাবল সেঞ্চুরি ভারতীয় এই ক্রিকেটারের ক্যারিয়ার ধ্বংস করবে। আসন্ন শ্রীলঙ্কা সিরিজ থেকে ঈশান কিষানের জন্য বাদ পড়বেন শিখর ধাওয়ান। দুর্দান্ত ফর্মে থাকা ঈশান কিষানকে ভারতীয় একাদশ থেকে বাদ দেওয়ার কোন অজুহাত নেই ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে। সেক্ষেত্রে নিঃসন্দেহে ভারতীয় একাদশ থেকে বাদ পড়বেন শিখর ধাওয়ান।”

আপনাদের জানিয়ে রাখি, নিউজিল্যান্ড সিরিজের পর বাংলাদেশ সিরিজেও ব্যাট হাতে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছেন শিখর ধাওয়ান। ওডিআই সিরিজে তিনি যথাক্রমে ৭,৮ এবং ৩ রান করে সাজঘরে ফিরেছেন। যে কারণে স্বাভাবিকভাবেই শ্রীলংকা সিরিজে সুযোগ পাবে ঈশান কিষান।