খেলা

IPL 2023: চরম বিপদে CSK, আইপিএলের শুরুতেই দল থেকে ছিটকে গেল দুই অভিজ্ঞ

আগামী ১২ এপ্রিল চেন্নাইয়ের চেপাউক স্টেডিয়ামে শক্তিশালী রাজস্থান রয়্যালসের বিপক্ষে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস।

Advertisement

Advertisement

আইপিএলের মেগা আসর শুরু হতে না হতেই বড় ধাক্কা খেলো চার বারের শিরোপা জয়ী দল চেন্নাই সুপার কিংস। মহেন্দ্র সিং ধোনির দলের পক্ষ থেকে সম্প্রতি একটি বড় বিবৃতি প্রকাশ্যে এসেছে। যেটি শোনার পর রীতিমতো দুশ্চিন্তায় পড়েছেন চেন্নাইয়ের সমর্থকরা। আইপিএলের সফল দলটি জানিয়েছে, তাদের দলের দুই অভিজ্ঞ তারকা ক্রিকেটার ইনজুরিতে পড়েছেন। সামনের বেশকিছু ম্যাচে তারা উপস্থিত থাকবেন না বলেও ইঙ্গিত দেওয়া হয়েছে চেন্নাই সুপার কিংসের তরফ থেকে।

Advertisement

এই নিবন্ধে আমরা আপনাদের জানিয়ে রাখি, চেন্নাই সুপার কিংসের তারকা বোলার দীপক চাহার শেষ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে খেলতে গিয়ে পায়ে গুরুতর চোট পেয়েছেন। উল্লেখ্য, মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে মাত্র এক ওভার বোলিং করে চোটের কারণে মাঠ ত্যাগ করেন তিনি। এরপর উক্ত ম্যাচে আর মাঠে প্রত্যাবর্তন করতে পারেনি দীপক চাহার। ৩০ বছর বয়সী এই বোলারের বাঁ-পায়ের হ্যামস্ট্রিং গুরুতর চোট পেয়েছেন বলে মনে করা হচ্ছে।

Advertisement

চেন্নাইয়ের তারকা বোলার দীপক চাহারের পাশাপাশি চোট পেয়েছেন বিশ্ব বিখ্যাত অলরাউন্ডার বেন স্টোকস। চেন্নাই সুপার কিংসের তরফ থেকে জানানো হয়েছে, আইপিএলের শুরুতে প্রথম দুটি ম্যাচ খেললেও পায়ের আঙুলে চোট পেয়ে বর্তমানে মাঠের বাইরে রয়েছেন তিনি। মহেন্দ্র সিং ধোনির শক্তিশালী দলের তরফ থেকে জানানো হয়েছে, মুম্বাইয়ের বিরুদ্ধে মাঠে না নামলেও খুব শীঘ্রই চেন্নাই শিবিরে প্রত্যাবর্তন করবেন

Advertisement

আমরা আপনাদের জানিয়ে রাখি, আগামী ১২ এপ্রিল চেন্নাইয়ের চেপাউক স্টেডিয়ামে শক্তিশালী রাজস্থান রয়্যালসের বিপক্ষে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস। সেই ম্যাচে দীপক চাহার অনুপস্থিত থাকলেও অলরাউন্ডার হিসেবে দলে প্রবেশ করতে পারেন অভিজ্ঞ ক্রিকেটার বেন স্টোকস।

Recent Posts