খেলা

Cricketer love story: ফ্যাশন ডিজাইনারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন ভারতীয় এই ক্রিকেটার, রইল ছবি

কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে যুক্ত হয়ে আইপিএলে একের পর এক ম্যাচে ধারাবাহিকতা দেখিয়েছেন ভেঙ্কটেশ আইয়ার।

Advertisement

Advertisement

ভারতীয় ক্রিকেট দলের এই মুহূর্তে অস্ট্রেলিয়ার বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত রয়েছে। তবে এই সিরিজের অংশ না হয়েও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচিত হচ্ছেন ভারতীয় ক্রিকেটার ভেঙ্কটেশ আইয়ার।ক্যারিয়ারের শুরুতে আলোড়ন সৃষ্টি করলেও ধারাবাহিকতা ধরে রাখতে পারেননি ভারতীয় এই ক্রিকেটার। ফলশ্রুতিতে বিগত বেশ কয়েক মাস ধরে আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে রয়েছেন তিনি।

Advertisement

তবে আন্তর্জাতিক ক্রিকেটে তেমনভাবে সাফল্য না পেলেও ভারতীয় প্রিমিয়ার লিগে ইতিমধ্যে সাড়া জাগানো পারফরমেন্স করেছেন তিনি। কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে যুক্ত হয়ে আইপিএলে একের পর এক ম্যাচে ধারাবাহিকতা দেখিয়েছেন ভেঙ্কটেশ আইয়ার। তবে এই ভেঙ্কটেশ আইয়ারের ব্যক্তিগত জীবন নিয়ে বর্তমানে উত্তপ্ত রয়েছে সোশ্যাল মিডিয়া।

Advertisement

বিভিন্ন সূত্রে দাবি করা হচ্ছে, তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা জাওয়ালকারের প্রেমে পড়েছেন ভেঙ্কটেশ। পাশাপাশি দীর্ঘদিন ধরে তাদের মধ্যে ডেটিং চলছে বলে মনে করছেন নেট প্রেমীরা। এমনকি খুব শীঘ্রই তারা তাদের সম্পর্কের স্বীকৃতি দিতে পারেন বলে দাবি করাও হচ্ছে। যদি প্রিয়াঙ্কা জাওয়ালকারের ব্যক্তিগত জীবন সম্পর্কে বলি, তবে তিনি জন্মসূত্রে অন্ধপ্রদেশের বাসিন্দা এবং ২০১৭ সালে প্রথম ছবি ‘কালা ভারাম আয়ে’ দিয়ে নিজের অভিনয় ক্যারিয়ার শুরু করেছিলেন।

Advertisement

বেশ কিছুদিন আগে ভেঙ্কটেশ আইয়ার এই তামিল অভিনেত্রীর একটি পোষ্টে ‘কিউট’ লিখেছিলেন। আর সেই কমেন্ট রীতিমতো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। শুধু আইয়ার নয়, তার এই মন্তব্যের জবাবে প্রিয়াংকা লিখেছিলেন ‘কে আপনি?’ বিষয়টি নব জুটির ভালোবাসার সংক্ষিপ্ত বহিঃপ্রকাশ বলে মনে করছেন নেট প্রেমীরা।