আপাতত ক্রিকেট থেকে ছুটি! বিয়ের পিঁড়িতে বসতে চলেছে ‘বুম বুম’ বুমরাহ

Advertisement

Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টের আগে, বিসিসিআই জানায় যে ভারতের পেস অধিনায়ক জসপ্রীত বুমরাহ ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে (বিসিসিআই) ব্যক্তিগত কারণ দেখিয়ে আগামী টেস্ট থেকে রিলিজ নিয়েছেন। ১২ মার্চ থেকে আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে শুরু হতে চলা একই প্রতিপক্ষের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি২০ সিরিজেও বুমরাহর নাম ঘোষণা করা হয়নি। এই ব্যক্তিগত কারণ আসলে কি তা প্রথমদিকে স্পষ্ট ছিল না। অবশেষে ঝুলি থেকে বেড়াল বেরিয়ে পড়েছে।

Advertisement

একই আলোকে জানা গেছে যে বুমরাহ এমনকি ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি একদিনের আন্তর্জাতিক থেকে বিরতি চেয়েছেন যা টি২০ সিরিজ শেষ হওয়ার পর অনুষ্ঠিত হবে। যদিও এর আগে উল্লেখ করা হয়েছিল যে তিনি ব্যক্তিগত কারণে ক্রিকেট থেকে বিরতি চাইছেন, এখন জানা গেছে যে এই তারকা ক্রিকেটার শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন এবং তার জীবনের সবচেয়ে বড় দিনের জন্য প্রস্তুতি নিতেই এই সময়ের প্রয়োজন।

Advertisement

ভারতীয় বোর্ডের ঘনিষ্ঠ এক কর্মকর্তা একটি সূত্র নিশ্চিত করেছেন যে এই পেসার শীঘ্রই বিয়ে করতে যাচ্ছে এবং এর জন্য প্রস্তুতি নিতে ছুটি নিয়েছেন।হিন্দুস্তান টাইমসের উদ্ধৃতি সহ এই খবর প্রকাশ পায়। যাইহোক, যে মেয়েটির সাথে ডানহাতি এই বোলার গাঁটছড়া বাঁধছেন তাঁকে নিয়ে বেশ বিভ্রান্তি রয়েছে। গত বছর দক্ষিণের এক অভিনেত্রী অনুপমা পরমেশ্বরমের সাথে বুমরার মন দেওয়া-নেওয়া নিয়ে একপ্রকার গুঞ্জন ওঠে। অনুপমা পরমেশ্বরম ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘প্রেমাম’ সিনেমায় অভিনয় করে বেশ খ্যাতি অর্জন করেছিলেন। তবে অভিনেত্রী রাশি খান্নার সাথে গাঁটছড়া বাঁধতে পারেন বুমরা, এমনটাও সমানভাবে রটেছে নেটদুনিয়ায়।

Advertisement

জসপ্রীত বুমরাহ ইংল্যান্ডের বিরুদ্ধে চার ম্যাচের টেস্ট সিরিজের দুই টেস্ট উপস্থিত ছিলেন। চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে আয়োজিত প্রথম টেস্ট ম্যাচে বুমরাহ প্রথম ইনিংসে তিন উইকেট এবং দ্বিতীয় ইনিংসে একটি উইকেট সহ মোট চার উইকেট নিয়ে শেষ করেন। এরপর টিম ম্যানেজমেন্ট তার ওয়ার্কলোড পর্যালোচনা করে, এই তারকাকে একই ভেন্যুতে দ্বিতীয় টেস্টের জন্য বিশ্রাম দেয় । পেসার নবনির্মিত নরেন্দ্র মোদী স্টেডিয়ামে তৃতীয় টেস্টে ফিরে আসেন কিন্তু উভয় ইনিংসে উইকেটহীন হয়ে পড়েন। সেই টেস্টে স্পিনার এক্সার প্যাটেল এবং রবি অশ্বিন গোটা শো শাসন করেন।

Recent Posts