১০০০ টাকার ছাড় দিয়ে কিনতে পারেন এই দুর্দান্ত ফিচার স্মার্ট ফোন

Advertisement

Advertisement

বৃহস্পতিবার Realme এর তরফ থেকে জানানো হয়েছে, ভারতে লঞ্চ হতে চলেছে Realme 5i। ৮৯৯৯ টাকার এই ফোন পাওয়া যাবে ১৫ই জানুয়ারী দুপুর ১২টা থেকে ফ্লিপকার্ট ও Realme.com এ।

Advertisement

মোবিকুইক, ক্যাশিফাই এছাড়া রিলায়েন্স জিও এর মাধ্যমে কিনলে ক্যাশব্যাকের অফারও রয়েছে। মোবিকুইক থেকে ১০০০ এবং রিলায়েন্স জিও থেকে কিনে ৭৫০০ টাকা পর্যন্ত লাভ করার সুযোগ রয়েছে। এছাড়া ক্যাশিফাইতে পুরোনো ফোন পাল্টে ৫০০ টাকা ছাড়ের অফার রয়েছে।

Advertisement

আরও পড়ুন : জিও-র নতুন অফার, এক বছরের জন্য আনলিমিটেড ভয়েস কলিং

Advertisement

ফরেস্ট গ্রিন ও অ্যাকুয়া ব্লু এই দুই রঙে পাওয়া যাবে ফোনটি। ফোনটির বিশেষত্ব

* ৬.৫ ইঞ্চি ‘মিনি-ড্রপ’ ডিসপ্লে সহ ৮৯% স্ক্রিন-টু-বডি রেশিও।Hd+ রেজোলিউশন এবং এটি গরিলা গ্লাস৩ প্রোটেকশন। অ্যান্ড্রয়েড-ভিত্তিক কালারওএস ৬.১ এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ এআইআই অক্টা-কোর প্রসেসর।

* ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ যা একটি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।দুটি সিম কার্ড এবং একটি মাইক্রোএসডি কার্ড ধারণে সক্ষম।

* ৫০০০mAh ব্যাটারি যা স্ট্যান্ডবাই সময় ৭২০.১ ঘন্টার মধ্যে, PUBG গেমিং এ ৯.৪ ঘন্টা, কলের ৪৪.৩ ঘন্টা, YouTube এর ১৯.১ ঘণ্টা স্ট্রিমিং, এবং ৩২.৫ ঘন্টা মিউজিক চালানো যায়।রিভার্স চার্জিং এ সক্ষম।

*ফটোগ্রাফির জন্য চারটি রিয়ার ক্যামেরা রয়েছে।যার মধ্যে ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল ওয়াইড-এঙ্গেল সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং ২ মেগাপিক্সেলের পোট্রেট সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে।সেলফির জন্য একটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।স্মার্টফোনটি ২৪০ এফপিএস স্লো মোশন শ্যুটিং এবং ইআইএসের পাশাপাশি ৪K ভিডিও সাপোর্ট করে।

Tags: Smart Phone