দলে ফিরছে রোহিত শর্মা, দেখুন ভারতের প্রথম একাদশ

Advertisement

Advertisement

২০২১ এর প্রথম টি ২০ ম্যাচেই চরম বিপর্যয়ের মুখে পড়তে হয় ভারতকে। ৮ উইকেটে ভারতকে হারায় ইংল্যান্ড বাহিনী। উদ্বোধনী স্লটে কেএল রাহুল ও শিখর ধাওয়ান ব্যাট হাতে ব্যর্থ হন। ইংল্যান্ডের সাথে টেস্ট সিরিজে ৩-১ এ সফলভাবে আধিপত্য বিস্তার করার পর, গত ১২ ই মার্চ আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়াম ভারত খেলার সংক্ষিপ্ততম ফরম্যাটের জন্য ফেরে বিরাট বাহিনী, আজ সেখানে তাঁরা দ্বিতীয় টি২০ ম্যাচের জন্য ইংল্যান্ডের মুখোমুখি হবে।

Advertisement

প্রথম টি২০ তে ভারতের টপ ব্যাটিং লাইন তাসের ঘরের মতো ভেঙে যায়। ব্যাটিং অর্ডারে বিপর্যয় আসার পর ভারত বোলিং এও ব্যর্থ হয়। ৮ উইকেটে ভারতকে অনায়াসে হারিয়ে ম্যাচ ঝুলিতে পড়ে ইংল্যান্ড। তবে এই হারের পর অধিনায়ক কোহলি দ্বিতীয় ম্যাচে আরও তৈরি এবং শক্তিশালী হয়ে ফেরার আশ্বাস দেন। উদ্বোধনী স্লটে শিখর ধাওয়ান ব্যর্থ হওয়ার পর এই ম্যাচে রোহিত শর্মার ফেরার সম্ভাবনা রয়েছে। চলুন দেখে নেওয়া যাক কেমন হতে পারে ২য় ম্যাচে ভারতের প্রথম একাদশ।

Advertisement

ভারতের সম্ভাব্য একাদশঃ

Advertisement

কেএল রাহুল, রোহিত শর্মা/শিখর ধাওয়ান, বিরাট কোহলি (C), শ্রেয়াস আইয়ার, ঋষভ পন্থ (WK), হার্দিক পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, আক্সার প্যাটেল, ভুবনেশ্বর কুমার, শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল।

ইংল্যান্ডের সম্ভাব্য একাদশঃ

জেসন রয়, জস বাটলার (WK), ডেভিড মালান, জনি বেয়ারস্টো, ইওইন মর্গান (C), বেন স্টোকস, স্যাম কারান, জোফ্রা আর্চার, ক্রিস জর্ডান, আদিল রশিদ, মার্ক উড।

ভেন্যুঃ নরেন্দ্র মোদী স্টেডিয়াম, আহমেদাবাদ। ১৪ই মার্চ।

খেলা শুরুর সময়ঃ ভারত বনাম ইংল্যান্ডের মধ্যে প্রথম টি২০ ম্যাচ টস সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে। খেলা শুরু হবে সন্ধ্যা ৭টা। খেলা স্টার স্পোর্টস নেটওয়ার্ক, জিও স্পোর্টস-এ সরাসরি সম্প্রচার করা হবে এবং ডিজনি+হটস্টারেও খেলা দেখা যাবে।

Recent Posts