ভারতে গত ২৪ ঘন্টায় সর্বাধিক মৃত্যু, আক্রান্তের সংখ্যা বেড়ে ৩০ হাজারের দোরগোড়ায়

Advertisement

Advertisement

মারণ ভাইরাসের সংক্রমণের সংখ্যা কিছুতেই কমছে না। ক্রমেই বাড়ছে আক্রান্তের সংখ্যা। যার ফলে আতঙ্ক বাড়ছে। ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৩০ হাজারের দোরগোড়ায়। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী দেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৯ হাজার ৪৩৫ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ১ হাজার ৪৬৩ জন।

Advertisement

শুধু আক্রান্তের সংখ্যাই নয়, তার সাথেও পাল্লা দিয়ে বাড়ছে ,মৃতের সংখ্যাও। গত ২৪ ঘন্টায় দেশে সর্বাধিক মৃত্যুর রেকর্ড গড়েছে। গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৬২ জনের, যা এখনও পর্যন্ত রেকর্ড মৃত্যু ভারতে। দেশে মৃতের সহ্য বেড়ে দাঁড়াল ৯৩৪ জন। সুস্থ হয়ে ফিরেছেন ৬ হাজার ৮৬৯ জন। এখনও শীর্ষে মহারাষ্ট্রই রয়েছে। সেখানে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। কিছুতেই রাশ টানতে পারছে না মহারাষ্ট্র সরকার।

Advertisement

মহারাষ্ট্রে আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৮ হাজার ৫৯০জন। যার মধ্যে মৃত্যু হয়েছে ৩৬৯ জনের। মহারাষ্ট্রের পরেই রয়েছে গুজরাট। সেখানে আক্রান্তের সংখ্যা ৩ হাজার ৫৪৮ জন। মৃত্যু হয়েছে ১৬২ জনের। এই ২ টি রাজ্যের পরিস্থিতি নিয়ে খুব উদ্বেগ প্রকাশ করেছে কেন্দ্রীয় সরকার। এদিকে দিল্লি ও রাজস্থানে আক্রান্তের সংখ্যা ৩ হাজারের কাছাকাছি। তবে মৃতের সংখ্যা তুলনামূলক কম রয়েছে। দিল্লিতে আক্রান্তের সংখ্যা ৩ হাজার ১০৮ জন, মারা গেছেন ৫৪ জন। আর রাজস্থানে সংক্রমিত হয়েছেন ২ হাজার ২৬২ জন, মৃত্যু হয়েছে ৪৬ জনের। বাংলাতে কেন্দ্রের রিপোর্ট অনুযায়ী আক্রান্তের সংখ্যা ৬৯৭ জন। এদের মধ্যে মারা গেছেন ২০ জন। এছাড়া অন্যান্য রাজ্যতেও আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে।

Advertisement
Tags: corona virus

Recent Posts