Ind vs Eng T20 : জানুন কেমন হবে ভারতের প্রথম একাদশ

Advertisement

Advertisement

টেস্ট সিরিজ ৩-১ এ সফলভাবে আধিপত্য বিস্তার করার পর, ভারত খেলার সংক্ষিপ্ততম ফরম্যাটের জন্য ফিরছে বিরাট বাহিনী, যেখানে তাঁরা ৫ টি২০ ম্যাচের জন্য ইংল্যান্ডের মুখোমুখি হবে। রোহিত শর্মার সাথে কেএল রাহুল উদ্বোধনী স্লটের প্রথম সারিতে থাকবেন। ইংল্যান্ডের সাথে চমৎকার টেস্ট সিরিজের পর, ঋষভ পন্থ এই সিরিজে ভারতের উইকেটরক্ষক হিসেবে থাকবেন। নিজের বিবাহ অনুষ্ঠানের কারণে জসপ্রীত বুমরাহ না থাকায় ভুবনেশ্বর কুমার বোলিং ইউনিটের নেতৃত্ব দিতে পারেন।

Advertisement

অন্যদিকে, সাম্প্রতিক টেস্ট সিরিজের তুলনায়, এটি টি২০ সিরিজের জন্য একটি সম্পূর্ণ নতুন চেহারা ইংল্যান্ড দল ফিরছে, যার মধ্যে অধিনায়ক ইওইন মর্গান, জেসন রয়, জস বাটলার এবং ডেভিড মালানের মত কিছু বড় হিটার অন্তর্ভুক্ত। ইংল্যান্ড তাদের আগের সিরিজ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৩-০ তে জিতেছে এবং প্রমাণ করেছে কেন তারা এই ফরম্যাটে বিশ্বের এক নম্বর দল। ডেভিড মালান টি-টোয়েন্টি ক্রিকেটের একজন বিশেষজ্ঞ, যিনি গত টি২০ সিরিজে নেতৃস্থানীয় রান সংগ্রহকারী ছিলেন। ভারতের সম্ভাব্য একাদশঃ

Advertisement

রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি (C), সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ, হার্দিক পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, ভুবনেশ্বর কুমার, শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল, আক্সার প্যাটেল।

Advertisement

Recent Posts