LIC-এর এই স্কিমে প্রতি মাসে 1800 টাকা জমা করুন, আপনি 8 লক্ষ টাকা রিটার্ন পাবেন

LIC এর এই পলিসি শুধুমাত্র মহিলাদের জন্য তৈরি করা হয়েছে

Advertisement

Advertisement

ভারতের অন্যতম শীর্ষস্থানীয় জীবন বীমা সংস্থা এলআইসি নানা রকম পুরুষ, মহিলা ও শিশুদের জন্য বিভিন্ন ধরনের জীবন বীমা পলিসি ও পরিকল্পনা অফার করে। ভবিষ্যৎ পরিকল্পনা থেকে আর্থিক লক্ষ্য ও চাহিদা পূরণে সবই রয়েছে এলআইসির পলিসিতে। মহিলাদের বিশেষ চাহিদা মাথায় রেখে তৈরি করা হয়েছে ‘এলআইসি আধার শিলা পলিসি’।

Advertisement

এটি একটি মহিলাদের জন্য তৈরি করা নন লিংকড পৃথক জীবন বীমা পলিসি। এতে ম্যাচিওরিটিতে বীমাগ্রহীতাকে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ প্রদান করা হয়। আর তাঁর অকাল মৃত্যু হলে পরিবারকে আর্থিক সহায়তা করা হয়। কম ঝুঁকিপূর্ণ এবং গ্রাহক-কেন্দ্রিক নীতির জন্যই এলআইসি বিখ্যাত। বিভিন্ন আর্থিক লক্ষ্য ও চাহিদা অনুযায়ি নানা রকম বিকল্প সহযোগে এলআইসি আধার শিলা পলিসিও চালু করা হয়েছে। এতে সর্বনিম্ন ৭৫ হাজার ও সর্বোচ্চ ৩ লাখ টাকা বিনিয়োগ করা যায়।

Advertisement

আপনি ৩০ বছর বয়সে পরিকল্পনা শুরু করেন। এবং যদি আপনি প্রতিদিন ৫৮ টাকা সঞ্চয় করেন তবে আপনি এক বছরে LIC আধার শিলা যোজনায় ২১,৯১৮ টাকা জমা দেবেন। আপনি ২০ বছরে ৪,২৯,৩৯২ টাকা বিনিয়োগ করবেন এবং মেয়াদপূর্তিতে ৭,৯৪,০০০ টাকা রিটার্ন পাবেন। LIC-এর এই পরিকল্পনা পলিসিধারী এবং তার মৃত্যুর পরে তার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করে। নিজের এবং পরিবারের ভবিষ্যৎ সুরক্ষার জন্য নিরাপদ ও লাভজনক ‘এলআইসি আধার শিলা পলিসি’ একটি চমৎকার বিকল্প।

Advertisement

Recent Posts