খেলা

Sourav Ganguly: ‘নতুন কিছু শুরু করতে চলেছি’ এবার কি রাজনীতির ময়দানে নামবেন সৌরভ গাঙ্গুলী? জল্পনা তুঙ্গে

তবে কি ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি পদ থেকে ইস্তফা দিতে চলেছেন সৌরভ গাঙ্গুলী? কিংবা রাজনীতির ময়দানে নাম লেখাতে চলেছেন তিনি?

Advertisement

Advertisement

ভারতের প্রাক্তন ক্রিকেটার তথা ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলীর এক টুইট নিয়ে রীতিমতো জল্পনা উঠেছে সোশ্যাল মিডিয়ায়। কিছুক্ষণ পূর্বে করা টুইট দেখতে না দেখতে ভাইরাল হয়েছে নেট পাড়ায়। ক্রিকেটপ্রেমীদের মধ্যে শোরগোল উঠেছে, তবে কি এবার ক্রিকেটের ময়দান ছেড়ে রাজনীতির ময়দানে নামতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়? কি এমন হলো যার জন্য সৌরভ গাঙ্গুলীর ওপর সন্দেহের তীর পড়ল ক্রিকেটপ্রেমীদের?

Advertisement

ঘন্টাখানেক পূর্বে ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী একটি লম্বা টুইট করেছেন। যেখানে তিনি লিখেছেন,”১৯৯২ সাল থেকে ক্রিকেটে যাত্রা শুরু করেছি। ২০২২ সালে ক্রিকেটের বৃত্তে ৩০ বছর সম্পূর্ন করলাম। ক্রিকেট আমাকে অনেক কিছু দিয়েছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ সবার কাছ থেকে অনেক সমর্থন পেয়েছি আমি। আমি সেই সমস্ত মানুষদের ধন্যবাদ জানাতে চাই যাদের সাহায্য পেয়ে এই জায়গায় পৌঁছাতে পেরেছি। আজ নতুন কিছু একটা শুরু করার পরিকল্পনা করেছি, যার দ্বারা অনেককে সাহায্য করতে পারব। আমার জীবনের এই নতুন পর্বে প্রবেশের সময়ও আশা করি সকলের থেকে সেই সাহায্য পাব।”

Advertisement

Advertisement

স্বাভাবিকভাবে সৌরভ গাঙ্গুলীর এমন মন্তব্য ঘিরে জল্পনা উঠেছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে। তবে কি ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি পদ থেকে ইস্তফা দিতে চলেছেন সৌরভ গাঙ্গুলী? কিংবা রাজনীতির ময়দানে নাম লেখাতে চলেছেন তিনি? এমনি হাজারও প্রশ্নে তোলপাড় সোশ্যাল মিডিয়া। এমনিতেই চলতি বছরের সেপ্টেম্বর মাসে সৌরভ গাঙ্গুলীর কার্যকালের মেয়াদ উত্তীর্ণ হতে চলেছে। তবে ক্রিকেটপ্রেমীরা মনে করেছিলেন, বিসিসিআইয়ের ময়দান ছেড়ে সৌরভ গাঙ্গুলী এবার আইসিসির সিংহাসন লড়াইয়ে নামবে। তবে মহারাজের এমন টুইটে রীতিমতো বিস্মিত হয়েছেন ক্রিকেটপ্রেমীরা।

Recent Posts