মহিলাদের মন জয় করতে চাইলে মিলনের সময় এই কাজগুলি করবেন না

Advertisement

Advertisement

ভারত বার্তা ডিজিটাল ডেস্ক, সোমনাথ বিশ্বাস : মিলনের সময় সঙ্গিনীর মন জয় করতে চাইলে কিছু কাজ করতে নেই। এগুলো অনেক পুরুষরাই জানে না। জেনে নিন এমনই কিছু কাজ যেগুলো মিলনের সময় করতে নেই।-

Advertisement

১. ফোরপ্লের সময় তাড়াহুড়ো করা: মহিলারা ফোরপ্লে একটু বেশিই পছন্দ করেন। ফোরপ্লে করলে যৌন উত্তেজনাও অনেক বেশি হয়। কিন্তু বেশিরভাগ পুরুষই ফোরপ্লে না করে সরাসরি ইন্টারকোর্স এ চলে যায়। এমনটা করা মোটেই উচিত নয়। এটা কিন্তু মস্ত বড় একটা ভুল করে বেশিরভাগ পুরুষই।

Advertisement

২. অপরিচ্ছন্নতা: অপরিচ্ছন্নতা মেয়েরা একদমই পছন্দ করে না। তারা নিজেরা যেমন পরিষ্কার পরিচ্ছন্ন থাকে, তাদের সঙ্গীও তেমনটা থাকুক এটাই তারা চায়। কিন্তু পুরুষরা এই বিষয়টা তেমনভাবে গুরুত্বই দেয়না। তাই মিলনের আগে ভালো করে স্নান করে নিলে ভালো।

Advertisement

৩. প্রাক্তন প্রেমিকার কথা না হঠাৎ তুলে ফেলা: এই ভুলটা অনেক পুরুষই করে ফেলে অজান্তে। সেক্সের উত্তেজনাকর মুহূর্তে প্রাক্তন প্রেমিকার কথা উঠলে সেটা খুবই খারাপ একটা ব্যাপার হয়ে যাবে। এতে করে বর্তমানকেও হারানোর সম্ভাবনা তৈরি হয়ে যাবে।

৪. অতিরিক্ত অ্যাগ্রেসিভ হওয়া: অনেক পুরুষই আছে যারা সেক্সের সময় একটু অতিরিক্ত অ্যাগ্রেসিভ হয়ে যায়। এটা কিন্তু সব মেয়েরা পছন্দ নাও করতে পারে। সেক্সের সময় অতিরিক্ত অ্যাগ্রেসিভ হওয়া সব মেয়ে পছন্দ করেনা, তাই এই বিষয়ে আগেই কথাবার্তা সেরে নেওয়া ভালো।

৫. দেহে অবাঞ্চিত রোম: বেশিরভাগ পুরুষরাই মহিলাদের দেহের অবাঞ্চিত রোম পছন্দ করেন না। একই জিনিস হতে পারে মহিলাদের ক্ষেত্রেও।তারাও তার পুরুষ সঙ্গীর শরীরের অবাঞ্চিত রোম পছন্দ নাও করতে পারেন। তাই সেক্সের সময় পুরুষদের এই বিষয়টিও মাথায় রাখা উচিত।

এরকম সমস্ত আপডেট পেতে উপরের ডান দিকের ফলো অপশনে ক্লিক করুন।

Recent Posts