টেক বার্তা

নতুন গাড়ির ওপর ৪.২ লক্ষ টাকা পর্যন্ত ছাড়, বছরের শেষে সেরা অফার

Advertisement

Advertisement

আসছে নতুন বছর, যার জন্য মানুষ নিজের মতো করে প্রস্তুতি নিচ্ছে। নতুন বছরে লোকেরা অনেক নতুন জিনিসও কেনাকাটা করে, যার পরিপ্রেক্ষিতে ভারতের বড় গাড়ি সংস্থাগুলি নতুন অফার দিচ্ছে। আপনি যদি বিলাসবহুল গাড়ি কেনার পরিকল্পনা করে থাকেন তাহলে দেরি করবেন না। কারণ আমরা আপনার জন্য একটি দুর্দান্ত অফার নিয়ে এসেছি।

Advertisement

নতুন বছরের আগে, অটো সংস্থাগুলি সেরা যানবাহনগুলিতে ছাড় দিচ্ছে, যার সুবিধা আপনি নিতে পারেন। মারুতি সুজুকি থেকে শুরু করে টাটা মোটরস পর্যন্ত যানবাহনে ডিসকাউন্ট দিচ্ছে এমন সংস্থাগুলির নাম রয়েছে, যদি সুযোগটি হাতের বাইরে চলে যায় তবে আফসোস করতে হবে। ডিসেম্বরে অনেক যানবাহনে ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ভারতের অন্যতম বৃহৎ গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান মারুতি সুজুকি তাদের এরিনা ও নেক্সায় বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে।

Advertisement

Advertisement

২ লক্ষ টাকা মূল্যের সুজুকি জিমনি গাড়িতে সর্বোচ্চ ছাড় দেওয়া হচ্ছে। এর পাশাপাশি, সংস্থাটি তার বাকি যানবাহনগুলিতে ২৫,০০০ টাকা থেকে ৪৫,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে, যা ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে। এ বিষয়ে এখনো কোনো ঘোষণা আসেনি। হুন্দাই মোটরস তাদের প্রিমিয়াম এসইউভি টাকসনের উপর ছাড় দিচ্ছে। আপনি ১.৫ লক্ষ টাকা পর্যন্ত ছাড় নিয়ে এই গাড়িটি কিনতে পারেন। এর পাশাপাশি আই১০ থেকে হুন্দাই কোনা পর্যন্ত আকর্ষণীয় ডিসকাউন্ট দিচ্ছে প্রতিষ্ঠানটি।

ভারতের অন্যতম শীর্ষস্থানীয় গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান টাটা মোটরস ডিসেম্বরে তাদের বিলাসবহুল গাড়ির ওপর ২.৬ লাখ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। হ্যারিয়ার এবং সাফারি এসইউভিগুলিতে ১.৫ লক্ষ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে কোম্পানি। এর পাশাপাশি মাহিন্দ্রা তাদের যানবাহনে ৪.২ লক্ষ টাকা পর্যন্ত ছাড় দেওয়ার জন্য কাজ করছে। এক্সইউভি ৪০০ ইভির শীর্ষ সংস্করণগুলিতে এই ছাড় দেওয়া হচ্ছে। এছাড়াও দ্বিতীয় ভ্যারিয়েন্টে ১.৭ লক্ষ টাকা ডিসকাউন্ট দেওয়ার কাজ চলছে।

Recent Posts