বাজারে আসবে Hero Splendor Sports Edition, রাস্তায় চললে মানুষ তাকিয়ে থাকবে

ফিউচারিস্টিক লুক এবং শক্তিশালী ইঞ্জিন থাকবে নতুন হিরো স্প্লেন্ডার স্পোর্টস এডিশনে

Advertisement

Advertisement

বর্তমান আধুনিকতার যুগে সবাই একটা বাইক কিনতে চায় যার মাইলেজ অত্যন্ত ভালো। কমদামের মধ্যে বেশি দূরত্ব যেতে পারে এমন বাইকের গুরুত্ব অনেকটা বেড়েছে। পেট্রোল এবং ডিজেল অনেক দামি হয়ে গেছে। সেই কারণে গ্রামের মানুষ বাইক কেনার আগে মাইলেজের তথ্য সংগ্রহ করতে পছন্দ করেন। আমরা আপনাকে এমন একটি বাইক সম্পর্কে বলতে চলেছি যা আপনি খুব কম টাকার মধ্যে কিনতে পারেন। আর এই বাজেট বাইকের বাজারে Hero Splendor সবচেয়ে বেশি জনপ্রিয়।

Advertisement

ভারতের সবচেয়ে জনপ্রিয় মোটরসাইকেল হিরো স্প্লেন্ডারের স্পোর্টস এডিশন লঞ্চের সম্ভাবনা রয়েছে। সম্প্রতি প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, কোম্পানি এই মডেলটি বাজারে আনার জন্য প্রস্তুতি নিচ্ছে। প্রতিবেদনে বলা হয়, হিরো স্প্লেন্ডার স্পোর্টস এডিশনে নতুন ডিজাইন, ফিউচারিস্টিক লুক এবং শক্তিশালী ইঞ্জিন থাকবে। এটি ২০০ সিসি বা তার বেশি সিসির ইঞ্জিনের সাথে আসতে পারে।

Advertisement

হিরো স্প্লেন্ডার স্পোর্টস এডিশনের দাম তুলনামূলকভাবে কম হবে বলে আশা করা হচ্ছে। এটি হিরো স্প্লেন্ডার Xtec-এর চেয়ে সামান্য বেশি দামে বিক্রি হবে। হিরো স্প্লেন্ডার ভারতের সবচেয়ে জনপ্রিয় মোটরসাইকেল। ২০২২ সালে এটি ভারতে সবচেয়ে বেশি বিক্রিত মোটরসাইকেল ছিল। কোম্পানি এই মডেলের স্পোর্টস এডিশন বাজারে আনলে এটি আরও বেশি জনপ্রিয় হবে বলে আশা করা হচ্ছে। হিরো স্প্লেন্ডার স্পোর্টস এডিশনের লঞ্চের সম্ভাবনা নিয়ে গ্রাহকরা উৎসাহিত। তারা এই মডেলটি বাজারে আসার অপেক্ষায় রয়েছে।

Advertisement

Recent Posts