টেক বার্তা

দমদার বাইকের দমদার ফিচার, অনেক বাইকের হাওয়া টাইট করে দেবে

Advertisement

Advertisement

ভারতীয় বাজারে দু’চাকার গাড়ির বাজার খুব দ্রুত বাড়ছে। বাজারে আসছে একাধিক শক্তিশালী মোটর সাইকেল। বর্তমান সময়ে কমিউটার মোটর সাইকেলগুলোও বাজারে খুব দ্রুত লঞ্চ হচ্ছে। হিরো মোটোকর্পের এইচএফ ডিলাক্সের নতুন রেঞ্জটি দেখতে দারুণ। নতুন হিরো এইচএফ ডিলাক্সের কিক ভ্যারিয়েন্টের দাম ৬০,৭৬০ টাকা এবং সেলফ ভ্যারিয়েন্ট এক্স-শোরুমের দাম ৬৬,৪০৮ টাকা। নতুন হিরো এইচএফ ডিলাক্স ক্যানভাস সংস্করণে বিএস ৬ ফেজ ২ কমপ্লায়েন্ট মোটর সহ নতুন রঙ এবং উন্নত ফিচার রয়েছে।

Advertisement

ডিজাইনটা বেশ চোখে পড়ার মতো। এই কারণে, এটি বেশি পছন্দ করা হয়। হিরো মোটোকর্প এইচএফ ডিলাক্সকে আরও স্টাইলিশ করে তুলেছে। মোটর সাইকেলটিকে আরও শক্তিশালী করার জন্য চারটি নতুন স্ট্র্যাপ রয়েছে। নেক্সাস ব্লু, ক্যান্ডি ব্লেজিং রেড, ব্ল্যাক উইথ হেভি গ্রে এবং স্পোর্টস রেড উইথ ব্ল্যাক এই চারটি রঙে পাওয়া যাবে এই মোটর সাইকেলটি। এছাড়াও রয়েছে ক্যানভাস ব্ল্যাক এডিশন যার ইঞ্জিনে কালো রঙের অংশ রয়েছে।

Advertisement

Advertisement

পাওয়ার দেওয়ার জন্য এতে রয়েছে ৯৭.২ সিসি এয়ার কুল্ড, ফোর স্ট্রোক, সিঙ্গেল সিলিন্ডার। ইঞ্জিনটি একটি চার-স্পিড গিয়ারবক্সের সাথে যুক্ত। যা ৭.৯ বিএইচপি এবং ৮ এনএম টর্ক উৎপন্ন করে। ইঞ্জিনটি ফুয়েল ইনজেকশন যুক্ত এবং এর ইঞ্জিন উন্নত করার জন্য হিরোর আই থ্রি এস প্রযুক্তি দেওয়া হয়েছে।

নতুন হিরো এইচএফ ডিলাক্সে রয়েছে ১৮ ইঞ্চি অ্যালয় হুইল, টেলিস্কোপিক ফ্রন্ট ফোর্ক, ডুয়াল রিয়ার শক, ড্রাম ব্রেক, ইলেকট্রিক স্টার্ট, অ্যানালগ ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, টিউবলেস টায়ার এবং আরও অনেক কিছু। নতুন এইচএফ ডিলাক্সে একটি সাইড স্ট্যান্ড ইন্ডিকেটরও রয়েছে। সংস্থাটি ক্রোম লেগ গার্ড এবং টো গার্ড দিয়েছে বাইকে।

Recent Posts