টেক বার্তা

Hero-র নতুন Glamour তোলপাড় সৃষ্টি করছে, এতই আশ্চর্যজনক যে আপনি Honda Shine-কে ভুলে যাবেন

Advertisement

Advertisement

বর্তমানে দু’চাকার চাহিদা বাড়ছে দিন দিন। লকডাউনের পর থেকে এই চাহিদা বেড়ে গিয়েছে অনেকটাই। প্রতিদিন নিজের গন্তব্যে পৌঁছানোর জন্য দু’চাকার ভূমিকা অতুলনীয়। তবে এমন অনেকেই রয়েছেন যারা ইচ্ছা থাকা সত্ত্বেও সামর্থের অভাবে কিংবা নিজের পছন্দমত মডেল না পাওয়ায় বাইক কিনতে পারছেন না। তবে এবার তাদের জন্যই সুখবর নিয়ে এসেছে হিরো। হিরো গ্ল্যামার নতুন মডেল বাজারে খুব শীঘ্রই আসতে চলেছে। এই নিবন্ধের সূত্র ধরেই এই বাইকের সমস্ত খুঁটিনাটি তথ্য জানানো হবে গ্রাহকদের।

Advertisement

হিরো হার্লে ডেভিডসনের সাথে হাত মেলানোর পর হিরো গ্ল্যামারের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য প্রকাশ্যে এসেছে-

Advertisement

১) ডিজিটাল ডিসপ্লে
২) ফুয়েল গেজ
৩) ইউএসবি পোর্ট
৪) সাইড স্ট্যান্ড এলার্ম
৫) স্মার্টফোন সংযোগ
৬) রিয়েল টাইম মাইলেজ
৭) ১৫০ সিসির ইঞ্জিন পাওয়া যাবে। এর মাধ্যমে বিদ্যুৎ উৎপাদন হবে। যার ফলস্বরূপ কমবে মাইলেজও।

Advertisement

তথ্য অনুযায়ী, হিরো গ্ল্যামার বাজারে আসার পর এক লাখ কুড়ি হাজারে কেনা যাবে। তবে এখনো পর্যন্ত এই বাইকের সঠিক দাম জানা সম্ভব হয়নি। ২০২৪-এ এই মডেল আসতে চলেছে বাজারে। মনে করা হচ্ছে, ভবিষ্যতে আরো উন্নত প্রযুক্তি নিয়েই এটি হাজির হবে গ্রাহকদের সামনে।

উল্লেখ্য, হিরো গ্ল্যামারের ১২৫ সিসি মডেল গ্রাহকদের মধ্যে বেশ জনপ্রিয়। তারা এই মডেল বেশ পছন্দও করেন। এর বিক্রিও ছিল প্রচুর। তবে বর্তমানে গ্রাহকরা হন্ডা লাইনও বেশ পছন্দ করেন। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে হিরো গ্ল্যামার ঠিক কতটা সাধারণ গ্রাহকদের নজর আকর্ষণ করতে পারে! সেটির অপেক্ষাতেই হিরো গ্ল্যামারের কর্মকর্তারা।